Mamata Statue: দলের প্রতিষ্ঠা দিবসে অনুব্রতকে ৬ কেজি রুপোর মমতা-মূর্তি উপহার তৃণমূল নেতার

নানুর এলাকার তৃণমূল নেতা কেরিম খান বলেন, আমরা মেলা কমিটির উদ্যোগে প্রত্যেক বছর অনুব্রত মণ্ডলকে উপহার দিয়ে থাকি। সেই মতোই এবারও তাকে উপহার দেওয়া হল

Updated By: Jan 1, 2022, 06:53 PM IST
Mamata Statue: দলের প্রতিষ্ঠা দিবসে অনুব্রতকে ৬ কেজি রুপোর মমতা-মূর্তি উপহার তৃণমূল নেতার

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে প্রতিবছই বীরভূম জেলা তৃণমূল সভাপতিকে দলের কর্মী-নেতারা দেন বিভিন্ন ধরনের উপহার। কখনও তলোয়ার, কখনও রুপোর মুকুট। এবার একেবারে অন্যরকম উপহার পেলেন অনুব্রতবাবু। জেলার এক নেতা তাঁকে দিলেন দলনেত্রীর মূর্তি।

রাজ্যের অধিকাংশ জায়গায় পালিত হচ্ছে তৃণমূলের প্রতিষ্ঠা দিবস। এদিন বীরভূমের বাসপাড়ায় প্রতি বছর আয়োজন করা হয় মিলন মেলার। সেই মেলার উদ্বোধন করেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

প্রত্যেক বছর এই মেলাকে ঘিরে নানান উন্মাদনা দেখা যায়।  প্রত্যেক বছর এই মেলা উদ্বোধন করার পর মেলার উদ্যোক্তা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ কেরিম খান অনুব্রত মণ্ডলের হাতে উপহার তুলে দেন। কখনও তরোয়াল, কখনো আবার দেওয়া হয়েছে মাথার রুপোর মুকুট। আর এই বছর  অনুব্রত মণ্ডলের হাতে তুলে দেওয়া হল প্রায় সাড়ে ৬ কেজি ওজনের মমতা বন্দ্যোপাধ্যায়ের রুপোর মূর্তি।  

নানুর এলাকার তৃণমূল নেতা কেরিম খান বলেন, আমরা মেলা কমিটির উদ্যোগে প্রত্যেক বছর অনুব্রত মণ্ডলকে উপহার দিয়ে থাকি। সেই মতোই এবারও তাকে উপহার দেওয়া হল। এই মিলন মেলা এলাকার সকলের খুব প্রিয়। মেলায় প্রায় হাজারখানেক স্টল বসানো হয়েছে। কয়েক দিন ধরে চলবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

আরও পড়ুন-দলের কার্যালয় স্থাপনের পর এবার হরিয়ানায় দলের প্রতিষ্ঠা দিবস পালন তৃণমূলের

অন্যদিকে, অনুষ্ঠানে উপস্থিত হয়ে অনুব্রত মণ্ডল বলেন, এক সময় এই বাসাপাড়া এলাকায় নিত্যদিন বোমা-গুলি ফাটতো। কিন্তু এখন এখানে মানুষ শান্তিতে আছে । প্রত্যেক বছর এখানে সুন্দর এই মিলন মেলা করা হয়। সেই কারণেই আমি প্রত্যেক বছর এখানে আসি।

কলকাতার পাশাপাশি জেলাতেও কোভিড আক্রান্তের সংখ্যা নিত্য দিন বেড়েই চলেছে। সেখানে দাঁড়িয়ে আজ অনুব্রত মণ্ডল এর মতন একজন দায়িত্ববান নেতারও মুখের লক্ষ্য করা গেল না মাস্ক। সাথেই মঞ্চে উপস্থিত বেশিরভাগ নেতার মুখে দেখা গেল না মাস্ক। যদিও গোটা মেলা কমিটি কোভিড বিধি মানার কথা বললেও মঞ্চে উপস্থিত নেতাদের দেখেই বোঝা গেল তেমনভাবে কোভিড বিধি মানা হচ্ছে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.