Arabul Islam: "তৃণমূল মনে করলে আব্বাস-নওশাদ সিদ্দিকি প্যান্ট খুলে ফুরফুরায় ছুটবে", বিস্ফোরক আরাবুল ইসলাম

ভাঙড়ের ভোগালি ২ গ্রাম পঞ্চায়েতের প্রধান মোদাচ্ছের হোসেন ওই প্রতিবাদ সভার মঞ্চ থেকে মন্তব্য করলেন, "দিদি শুধু বলেছে প্রতিবাদটা শুরু কর। এখনও কিন্তু বাঁশি দেননি। আর বাঁশি দিলে নরেন্দ্র মোদীর ধুতি খুলে যাবে।"

Updated By: Jun 5, 2022, 08:58 PM IST
 Arabul Islam: "তৃণমূল মনে করলে আব্বাস-নওশাদ সিদ্দিকি প্যান্ট খুলে ফুরফুরায় ছুটবে", বিস্ফোরক আরাবুল ইসলাম
প্রতীকী ছবি

প্রসেনজিৎ সর্দার: "ভাঙড়ের তৃণমূল কংগ্রেস যদি মনে করে আব্বাস সিদ্দিকি ও নওশাদ সিদ্দিকি প্যান্ট খুলে ফুরফুরায় ছুটে বেরিয়ে যেতে হবে", রবিবার এমনই বিস্ফোরক মন্তব্য করলেন ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলাম (Arabul Islam)।

একশো দিনের কাজের টাকার দাবিতে রবিবার দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে প্রতিবাদ সভা করে তৃণমূল কংগ্রেস। এই প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ভাঙড় তৃণমূল কংগ্রেসের নেতা তথা প্রাক্তন বিধায়ক আরাবুল ইসলাম। সেই প্রতিবাদ সভার মঞ্চ থেকে আরাবুল ইসলাম বিরোধীদের উদ্দেশ্যে কড়া হুঁশিয়ারি দেন। তিনি বলেন, "আগামিদিনে পঞ্চায়েত নির্বাচন। আর সেই পঞ্চায়েত নির্বাচনে ভাঙড়ের তৃণমূল কংগ্রেস যদি মনে করে, আমরা যদি মনে করি, তাহলে আব্বাস সিদ্দিকি ও নওশাদ সিদ্দিকি প্যান্ট খুলে ফুরফুরায় ছুটে বেরিয়ে যেতে হবে।" তিনি আরও বলেন, "আমরা তো এখনও ময়দানে নামিনি। যেদিন ময়দানে নামব সেদিন নওশাদ সিদ্দিকি ও তাঁর চামচারা তাদের টিকিটে জেতা যাবে না। নওশাদ সিদ্দিকি তুমি ধর্মের নাম করে ভাঙরে সভা করছ। হিম্মত থাকে পার্টির ব্যানারে মিটিং কর। যে ব্যানারে তুমি জিতেছ।"

এর পাশাপাশি ভাঙড়ের ভোগালি ২ গ্রাম পঞ্চায়েতের প্রধান মোদাচ্ছের হোসেন ওই প্রতিবাদ সভার মঞ্চ থেকে মন্তব্য করলেন, "দিদি শুধু বলেছে প্রতিবাদটা শুরু কর। এখনও কিন্তু বাঁশি দেননি। আর বাঁশি দিলে নরেন্দ্র মোদীর ধুতি খুলে যাবে। একশো দিনের টাকা চার-পাঁচ মাস বাকি রয়েছে। এ মাসের টাকা যদি কেন্দ্র থেকে না আসে, দিদি বাঁশি দিলে নরেন্দ্র মোদির ধুতি খুলে আন্ডার প্যান্ট হয়ে যাবে।" এর পাশাপাশি বিধায়ক শওকত মোল্লা অভিযোগ করেন, একশো দিনের টাকা বন্ধ করে, এখন শিবলিঙ্গের দাবি করছে অশান্তি সৃষ্টির চেষ্টা করছেন নরেন্দ্র মোদী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.