KLO Chief Jeevan Singh: কামতাপুরে পা দেবেন না, উত্তরবঙ্গ সফরের আগে মমতাকে হুঁশিয়ারি KLO প্রধানের

জীবন সিং আরও বলেন। পশ্চিমবঙ্গের দেওয়া উন্নয়নের থেকে পৃথক রাজ্য অনেক ভালো

Updated By: Jun 5, 2022, 08:10 PM IST
KLO Chief Jeevan Singh: কামতাপুরে পা দেবেন না, উত্তরবঙ্গ সফরের আগে মমতাকে হুঁশিয়ারি KLO প্রধানের

দেবজ্যোতি কাহালি:মুখ্যমন্ত্রীর আলিপুরদুয়ার সফরের আগেই তাঁকে হুঁশিয়ারি দিলেন কেএলও নেতা জীবন সিংহ। মঙ্গলবার উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগেই এক ভিডিয়ো বার্তায় রাজ্য সরকারকে একাধিক বিষয়ে হুঁশিয়ারি দিয়েছেন কেএলও প্রধান।

ওই ভিডিয়ো বার্তায় জীবন সিং বলেন, কোচবিহারের ভারতভূক্তির চুক্তি অনুযায়ী কোচবিহারকে 'গ' শ্রেণিভুক্ত রাজ্য হিসেবে গন্য হওয়ার কথা। তাই পশ্চিবঙ্গ সরকারের কোচ কামতাপুরের উপরে কোনও সাংবিধানিক অধিকার থাকে না। কোচবিহারের মানুষ বৃহত্তর  কামতাপুর রাজ্য গঠন করবে। এখানকার মানুষ তার নিজের ভাগ্য নিজেরাই ঠিক করবে। তাই মমতা বন্দ্যোপাধ্য়ায়কে বলছি কোচ কামতাপুরের পা দেবেন না। এই মাটির উপরে আমাদের অধিকার আগে। পশ্চিমবঙ্গ সরকার যদি তার অধিকার কামতাপুরের উপরে চাপিয়ে দেয় তাহলে তার পরিণাম ভয়ঙ্কর হবে। বহুদিন ধরে পশ্চিমবঙ্গ সরকারের শাসন সহ্য করে আসছি। আর নয়।

জীবন সিং আরও বলেন। পশ্চিমবঙ্গের দেওয়া উন্নয়নের থেকে পৃথক রাজ্য অনেক ভালো। কামতাপুরের মানুষদের কাছে আমার অনুরোধ, মমতা বন্দ্যোপাধ্যায়ের মিথ্যে উন্নয়নের কথায় ভুলে যাবেন না। খাল কেটে কুমির আনবেন না। আমরা মাথা নত করতে শিখিনি। এই কোচ কামতাপুর থেকে বহিরাগত পশ্চিমবঙ্গ সরকারকে উত্খাত করব। 

আরও পড়ুন-মালদহের বিজেপি সাংসদ কি এবার তৃণমূলে? নিজেই জানালেন তাঁর সিদ্ধান্তের কথা 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.