Hiraan Photograph with Ajit Maity: অভিষেক-হিরণ সাক্ষাত, বিস্তারিত ফাঁস করে চাঞ্চল্যকর দাবি তৃণমূল নেতা অজিত মাইতির

তৃণমূল নেতা অজিত মাইতির সঙ্গে হিরণের একটি ছবি ভাইরাল হয়। ফলে তৃণমূলে যোগ দেওয়া জল্পনা আরও তেজি হয়ে যায়। এনিয়ে আজ হিরণ বলেন, ওই ছবি সংবাদমাধ্যম তোলেনি। ধরে নিন কোনও গোপন মিটিং করতে গিয়েছেন। তাহলে কি আপনি কাউকে বলবেন আপনি ছবিটা তুলে রাখুন?

Updated By: Jan 28, 2023, 07:13 PM IST
Hiraan Photograph with Ajit Maity: অভিষেক-হিরণ সাক্ষাত, বিস্তারিত ফাঁস করে চাঞ্চল্যকর দাবি তৃণমূল নেতা অজিত মাইতির

শ্রেয়সী গঙ্গোপাধ্য়ায় ও প্রবীর চক্রবর্তী: হিরণের সঙ্গে তৃণমূল নেতা অজিত মাইতির একটি ছবি প্রকাশ্যে এসেছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হিরণের সাক্ষাতের খবরের পরপরই। শনিবার হিরণ সাফ জানিয়েছেন ওই ছবি ফেক, আর্টিফিসিয়াল, ডিজিটালের এই যুগে অনেককিছুই এরকম করা যায়। কিন্তু যার সঙ্গে হিরণের ওই ছবি সেই পশ্চিম মেদিনীপুরের তৃণমূল কোঅর্ডিনেটর অজিত মাইতি ওই ছবি নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করেছেন।

আরও পড়ুন-তিলজলাতে ঠিকাদারের রহস্যমৃত্যু! থানায় আত্মসমর্পণ অভিযুক্তের

কী বলেছেন অজিত মাইতি? জি ২৪ ঘণ্টাকে তৃণমূল নেতা বলেন, ও এক হাজারটা প্রেস কন্ফারেন্স করতে পারে তা কী যায় আসে? আজ প্রেস কন্ফারেন্স করে কাল তৃণমূলে আসবে না তার কি গ্যারান্টি আছে? ও যে অভিষেকের কাছে গিয়েছিল তা তো সত্যি। ছবিটা সত্যি। অভিষেক যে ওঁকে বলেছেন, হিরণ তোমার কথা শুনলাম। বিজেপিতে থাকতে পারছো না, বুঝলাম। কাউকে নেওয়া হবে কি নেওয়া হবে না তা নিয়ে আমাদের দলে এখনও কোনও সিদ্ধান্ত হয়নি। আমরা কাউকেই এখন নিচ্ছি না। যখন প্রয়োজন হবে তখন ডেকে নেব।

উল্লেখ্য, শনিবার তাঁর তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার জল্পনা উড়িয়ে দিয়েছেন খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। জি ২৪ ঘণ্টাকে তিনি জানিয়েছেন, তৃণমূলে যোগ দেওয়ার কোনও প্রশ্নই নেই। মানুষ পদ্মফুলে ভোট দিয়ে তাঁকে বিধানসভায় পাঠিয়েছেন তাদের কথা বলার জন্য। তাই তৃণমূলে যাওয়ার কোনও প্রশ্নই নেই।

তৃণমূল নেতা অজিত মাইতির সঙ্গে হিরণের একটি ছবি ভাইরাল হয়। ফলে তৃণমূলে যোগ দেওয়া জল্পনা আরও তেজি হয়ে যায়। এনিয়ে আজ হিরণ বলেন, ওই ছবি সংবাদমাধ্যম তোলেনি। ধরে নিন কোনও গোপন মিটিং করতে গিয়েছেন। তাহলে কি আপনি কাউকে বলবেন আপনি ছবিটা তুলে রাখুন? এটা ডিজিটাল যুব, আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সর যুগ। যে কোনও জিনিস যে কোনও ভাবেই করা যায়। কাল হয়তো দেখবেন আমরা হতে অন্য কোনও দলরে পতাকা রয়েছে। কিন্তু যতবারই দল ছাড়ার জল্পনা উঠেছে, যতবারই বলা হয়েছে আমি খড়গপুরের চেয়ারম্যান হয় গিয়েছি, আমার দলেরও লোক আমার বিরুদ্ধে সরবও হয়েছেন ততবারই আমি ট্যুইট করে তা খন্ডন করছি। এবার ধরুন আপনি কাউকে ডাকলেন, আপনি তাকে না জানিয়ে সেই ছবিটা তুলে রাখলেন। তিনি জয়েন করবেন কী করবেন না তার আগেই ছবিটা লিক করে দিলেন। তাই আপনি কাউকে জয়েন করাতে চাইছিলেন নাকি তাকে ডেকে এনে তাকে অপমানিত, লাঞ্ছিত করার চেষ্টা করেছিলেন।

অন্যদিকে, ওই অজিত মাইতির সঙ্গে হিরণের ওই ছবি নিয়ে আজ নোদাখালিতে মুখ খুললেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়। হিরনের দাবি নিয়ে তিনি বলেন, আমি যদি হিরণ চট্টোপাধ্যায় হতাম এবং আমার ছবি যদি কেউ ছড়িয়ে দিত তাহলে আমি মামলা করতাম। হিরণকে অনুরোধ করব এটা করার জন্য।  একটা ক্রিমিনাল কেস করা হোক। আর একটা মানহানির মামলা হোক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.