ক্ষমতায় আসার তাড়ায় সন্ত্রাস করছে বিজেপি, হাতগাছির ঘটনায় দাবি তৃণমূল প্রতিনিধি দলের

নিমতায় তৃণমূল কর্মী খুনের ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রক কেন রিপোর্ট চাইল না? প্রশ্ন জ্যোতিপ্রিয় মল্লিকদের।

Updated By: Jun 9, 2019, 05:09 PM IST
ক্ষমতায় আসার তাড়ায় সন্ত্রাস করছে বিজেপি, হাতগাছির ঘটনায় দাবি তৃণমূল প্রতিনিধি দলের

নিজস্ব প্রতিবেদন : ক্ষমতায় আসার জন্য তাড়াহুড়ো করছে বিজেপি। তাই এই সন্ত্রাসের রাজনীতি করছে। এলাকা অশান্ত করার চেষ্টা করছে। ন্যাজাট ঘুরে দাবি করল তৃণমূলের প্রতিনিধি দল। এদিন জ্যোতিপ্রিয় মল্লিকের নেতৃত্বে সন্দেশখালির ন্যাজাটের হাতগাছিতে যায় তৃণমূলের ৫ সদস্যের একটি প্রতিনিধি দল। নিহত তৃণমূল কর্মীর পরিবারের সঙ্গে দেখা করে তৃণমূল নেতৃত্ব। মৃতের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন জ্যোতিপ্রিয় মল্লিকরা।

হাতগাছিতে তৃণমূল-বিজেপি সংঘর্ষে মৃত্যু তৃণমূল কর্মী কায়ুম মোল্লার। মাত্র ৫ মাস হয়েছে বিয়ে হয়েছিল কায়ুম মোল্লার। কান্নার রোল উঠেছে পরিবারে। ছেলের মৃত্যুতে সিবিআই-সিআইডি তদন্তের দাবি তুলেছেন নিহত কায়ুম মোল্লার বাবা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে দোষীদের শাস্তির আবেদন করেছেন কায়ুম মোল্লার মা। ছেলের মৃত্যুর জন্য বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, রাজ্য সম্পাদক সায়ন্তন বসুকে দায়ী করেছেন কায়ুম মোল্লার বাবা।

এদিন নিহত কায়ুম মোল্লার পরিবারের সঙ্গে দেখা করে পাশে থাকার আশ্বাস দেয় তৃণমূল নেতৃত্ব। সবরকম সহযোগিতার আশ্বাস দেওয়া হয়। এলাকায় শান্তি ফিরিয়ে আনার আবেদন জানান তাঁরা। প্রসঙ্গত, এদিন জ্যোতিপ্রিয় মল্লিকের নেতৃত্বে নির্মল ঘোষ, তাপস রায়, সুজিত বসু সহ ৫ জন একটি প্রতিনিধি দল হাতগাছিতে যায়। তাপস রায় অভিযোগ করেন, ভোট পরবর্তী হিংসা যাতে না হয়, সেজন্য আবেদন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জেদ করে মিছিল করে ঝামেলা পাকিয়েছে বিজেপি।

আরও পড়ুন, সন্দেশখালি সংঘর্ষের পরই দিল্লি উড়ে গেলেন রাজ্যপাল, বৈঠক মোদী-অমিত শাহের সঙ্গে

উল্লেখ্য, সন্দেশখালিতে রাজনৈতিক সংঘর্ষের ঘটনায় রিপোর্ট তলব করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। গতকাল সংঘর্ষে বিজেপি কর্মীর মৃত্যুর খবর দিল্লিতে অমিত শাহকে জানান মুকুল রায়। তারপরই রিপোর্ট তলব করে স্বরাষ্ট্রমন্ত্রক। যার প্রেক্ষিতে এদিন পাল্টা প্রশ্ন তুলেছে তৃণমূল প্রতিনিধি দল। নিমতায় তৃণমূল কর্মী খুনের ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রক কেন রিপোর্ট চাইল না? জানতে চান জ্যোতিপ্রিয় মল্লিকরা।

গতকাল সংঘর্ষে মুকুল রায় দাবি করেছেন ৫ বিজেপি কর্মী খুন করেছে তৃণমূলের গুন্ডাবাহিনী। অন্যদিকে,  তৃণমূল কংগ্রেসের দাবি রতন বর, কাজল মণ্ডল, সন্ন্যাসী সামন্ত, তন্ময় হরি, আলম মোল্লা, জুলমাত তরফদার নামে আরও ৬ জন কর্মীকে খুন করে পার্শ্ববর্তী নদীতে ফেলে দিয়েছে বিজেপির দুষ্কৃতীরা।

.