বিরাটিতে প্রোমোটারের বাড়িতে হামলার অভিযোগ অস্বীকার তৃণমূল কাউন্সিলরের স্বামীর

দাবি করেছেন, এই ঘটনায় তিনি বা তাঁর সহকর্মীরা কেউ জড়িত নন। তাঁদের নামে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

Updated By: Oct 5, 2019, 02:24 PM IST
বিরাটিতে প্রোমোটারের বাড়িতে হামলার অভিযোগ অস্বীকার তৃণমূল কাউন্সিলরের স্বামীর
হামলার সিসিটিভি ফুটেজ

নিজস্ব প্রতিবেদন : তোলাবাজির ঘটনায় প্রোমোটারের উপর হামলার অভিযোগ উঠেছে বিরাটিতে। অভিযোগ হামলা চালিয়েছেন স্থানীয় তৃণমূল কাউন্সিলর ও তাঁর অনুগামীরা। আক্রান্ত প্রোমোটারের অভিযোগ, তাঁর কাছে ২৫ লাখ টাকা তোলা চাওয়া হয়েছিল। তিনি দিতে অস্বীকার করাতেই তাঁর বাড়িতে হামলা চালানো হয়েছে।

যদিও হামলার ঘটনায় অভিযুক্ত স্থানীয় কাউন্সিলরের স্বামী স্বপন হালদার দাবি করেছেন, এই ঘটনায় তিনি বা তাঁর সহকর্মীরা কেউ জড়িত নন। তাঁদের নামে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। প্রসঙ্গত, অভিযুক্তদের তালিকায় স্বপন হালদারেরও নাম রয়েছে। অন্যদিকে হামলার ঘটনায় স্থানীয় বিজেপি নেতা রমেন হালদার অভিযোগ করেছেন, আগে তৃণমূল সারদা-নারদা থেকে টাকা তুলত। এখন ওসব বন্ধ হয়ে গেছে। তাই প্রোমোটারদের কাছ থেকে তোলা চাইছে। আর না দিলেই হামলা করা হচ্ছে।

বিরাটির বণির মোড় মিনিবাস স্ট্যান্ডে বাড়ি প্রোমোটার তন্ময় ঘোষের। অভিযোগ, তাঁর কাছে ২৫ লাখ টাকা তোলা চেয়ে হুমকি আসছিল। তিনি সেই তোলা দিতে অস্বীকার করেন। আর তারপরই গতকাল রাতে তাঁর বাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ। অভিযোগ, প্রোমোটারের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করে দুষ্কৃতীরা। গুলিও চলে। প্রায় ৪৫ রাউন্ড গুলি চালানো হয়। এমনকি বাড়ির মহিলাদেরও মারধর করা হয়।

আরও পড়ুন, সপ্তমীর সকালেই বৃষ্টি নামল কলকাতায়, কেমন যাবে অষ্টমী-নবমী? কী বলছে পূর্বাভাস?

আক্রান্ত প্রোমোটার তন্ময় ঘোষের দাবি, প্রথমে তিনি কিছু টাকা দিয়েছিলেন। পরে আরও টাকা চাওয়া হয়। তা দিতে না পারাতেই হামলা চালানো হয় তাঁর বাড়িতে। এই ঘটনায় নিমতা থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

.