সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ায় তৃণমূলি হামলার মুখে গ্রামবাসীরা

পরিস্থিতি চরমে পৌঁছয় বৃহস্পতিবার রাতে। অভিযোগ, শুক্রবার গভীর রাতে বিজেপি কর্মীদের বাড়িতে ঢুকে ভাঙচুর ও লুঠপাট চালায় তৃণমূলী পঞ্চায়েত সদস্য ও তার দলবল। বিজেপি কর্মী অকু শেখ ও সানোয়ার শেখের বাড়িতে তাণ্ডব চালান ঝিকোড্ডা গ্রাম পঞ্চায়েতের তৃণমূলী সদস্য নাসিম শেখ। 

Updated By: Nov 23, 2018, 01:11 PM IST
সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ায় তৃণমূলি হামলার মুখে গ্রামবাসীরা

নিজস্ব প্রতিবেদন: অপরাধ সিপিএম ছেড়ে যোগ দিয়েছিলেন বিজেপিতে। সেজন্য রাজনৈতিক সন্ত্রাসের মুখে পড়তে হল প্রায় ৫০০ গ্রামবাসীকে। সিপিএম নয়, তাদের পেটাল তৃণমূল। বাড়ি ভাঙচুর করে লুটপাট চালাল তৃণমূলী দুষ্কৃতীরা। ঘটনা বীরভূমের ময়ূরেশ্বর ১ নম্বর ব্লকের কোট গ্রামের। 

গত ১৮ নভেম্বর মল্লারপুরে মুকুল রায়ের উপস্থিতিতে এক জনসভায় বিজেপিতে যোগ দেন প্রায় ৫০০ সিপিএম কর্মী-সমর্থক। অভিযোগ, এর পরই তাদের ১০০ দিনের কাজের প্রাপকের তালিকা থেকে বাদ দিয়ে তৃণমূল পরিচালিত পঞ্চায়েত। এখানেই শেষ নয়, সিপিএম ছেড়ে তারা কেন বিজেপিতে যোগ দিল সেই প্রশ্ন তুলে শুরু হয় শাসানি। 

পরিস্থিতি চরমে পৌঁছয় বৃহস্পতিবার রাতে। অভিযোগ, শুক্রবার গভীর রাতে বিজেপি কর্মীদের বাড়িতে ঢুকে ভাঙচুর ও লুঠপাট চালায় তৃণমূলী পঞ্চায়েত সদস্য ও তার দলবল। বিজেপি কর্মী অকু শেখ ও সানোয়ার শেখের বাড়িতে তাণ্ডব চালান ঝিকোড্ডা গ্রাম পঞ্চায়েতের তৃণমূলী সদস্য নাসিম শেখ। দুই পরিবারের সদস্যদের ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। 

দিনহাটায় ফের গোষ্ঠী সংঘর্ষ, আক্রান্ত যুব তৃণমূল সমর্থক

সকালে ফের গ্রামে ফেরে নাসিম শেখ ও তার সাঙ্গপাঙ্গরা। এবার বিজেপি কর্মীদের বাড়ি লক্ষ্য করে শুরু হয় বোমাবৃষ্টি। বোমার আঘাতে ৪ জন গ্রামবাসী আহত হয়েছেন বলে দাবি স্থানীয়দের। দলীয় পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। খবর পেয়ে গ্রামে পৌঁছেছে পুলিস।  

.