Khagen Murmu: 'চোর, বেইমান, ভেলকিবাজ' খগেন মুর্মু! বেনজির আক্রমণ বিজেপি প্রার্থীকে...

পালটা খগেন মুর্মু বলেন, চোর ধাপ্পাবাজ তো তৃণমূল কংগ্রেস। তৃণমূল কংগ্রেস মানেই চোর, ধাপ্পাবাজ, লুটেরা, খুনি। 

Updated By: Mar 6, 2024, 01:15 PM IST
Khagen Murmu: 'চোর, বেইমান, ভেলকিবাজ' খগেন মুর্মু! বেনজির আক্রমণ বিজেপি প্রার্থীকে...

রণজয় সিংহ: মালদা উত্তরের বিজেপি প্রার্থী খগেন মুর্মুকে 'চোর, বেইমান, ভেলকিবাজ' বলে আক্রমণ। মালদার চাচোলের খরবায় জনগর্জন সভার প্রস্তুতি সভা থেকে খগেন মুর্মুকে আক্রমণ মালতিপুরের বিধায়ক ও জেলা তৃণমূল সভাপতি আবদুর রহিম বক্সীর। পালটা সন্দেশখালির প্রসঙ্গ তুলে তৃণমূলকে খোঁজা খগেন মুর্মুর।

এদিন সভায় বক্তব্য রাখার সময় আবদুর রহিম বক্সী বলেন, খগেন মুর্মু এই পাঁচ বছর এমপি থাকলেন পাঁচ বছরের সময়কালে কী কী কাজ করেছেন? উত্তর মালদা লোকসভা কেন্দ্রে পাঁচ বছরের মধ্যে তিনি কতবার এসেছেন খরবাতে? কতবার এসেছেন চাচোলে? কতবার গরিব মানুষের পাশে দাঁড়িয়েছেন? কতবার বিধবা মহিলার পাশে দাঁড়িয়েছেন? কতবার একজন বৃদ্ধ মানুষের পাশে দাঁড়িয়েছেন? অসহায় মানুষের পাশে কতবার দাঁড়িয়েছেন? পরিযায়ী শ্রমিক যখন টাওয়ার থেকে পড়ে মারা যায়, সেই পরিবারের পাশে এসে কতদিন তাকে সহযোগিতা করার চেষ্টা করেছেন? এই কথাগুলো গ্রামের মানুষের কাছে তুলে ধরার দায়িত্ব তৃণমূল কংগ্রেস কর্মীদের নিতে হবে।

আর বলেন, পশ্চিমবঙ্গে জাতপাতের রাজনীতি চলে না। সাম্প্রদায়িকতার উস্কানি দিয়ে এখানে নির্বাচন করা যাবে না। জাতের নামে ভাগ করে দেওয়া, বেইমানির রাজনীতি, ভেলকিবাজি রাজনীতি, মালদার মানুষ খগেন মুর্মুকে মেনে নেবে না। উত্তর মালদার মানুষ মেনে নেবে না। বিজেপিকে লাখো ভোটের ব্যবধানে পরাজিত করবে তৃণমূল। ভেলকিবাজ, বেইমান, চোর সাংসগ খগেন মুর্মুকে কোনওমতেই জিততে দেওয়া যাবে না। এই শপথ নিতে হবে তৃণমূল কংগ্রেসের প্রত্যেক সদস্যকে। পালটা উত্তর মালদার বিজেপি সাংসদ তথা উত্তর মালদা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী খগেন মুর্মু বলেন, চোর ধাপ্পাবাজ তো তৃণমূল কংগ্রেস। যে দলে আবদুর রহিম বক্সীর অবস্থান, তারাই তো চোর ধাপ্পাবাজ। মানুষ জানে, তৃণমূল কংগ্রেস মানেই চোর। তৃণমূল কংগ্রেস মানেই ধাপ্পাবাজ। তৃণমূল কংগ্রেস মানেই লুট লুটেরা। তৃণমূল কংগ্রেস মানেই খুনি। 

সন্দেশখালি প্রসঙ্গে খগেন মুর্মু  তোপ দাগেন, ওখানে যা হয়েছে, তা কখনও সমর্থন করতে পারিনা। এটা বরদাস্ত করা যায় না। কেন্দ্রীয় সরকারের প্রকল্প থেকে উচ্ছেদ করা হয়েছে। প্রকল্পের সুবিধা থেকে তাদের বঞ্চিত করা হয়েছে। পশ্চিমবাংলাতে তৃণমূলের কোনও অধিকার নেই যে মানুষের কাছে ভোট চাইবে! প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন যে, পশ্চিমবাংলায় ৪২টি আসনের মধ্যে ৪২টি আসনেই ভারতীয় জনতা পার্টি প্রার্থীরা জয়ী হবেন। ৪২টি আসনেই পদ্মফুল ফুটবে। তৃণমূলের পতন ঘটবে। তৃতীয়বারের জন্য ভারতের আবার প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদী।

আরও পড়ুন, Debashree Chaudhuri | BJP: প্রচুর ব্যাগপত্র নিয়ে কলকাতার পথে রওনা দেবশ্রীর, পাচ্ছেন না টিকিট?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.