মহেশতলায় শোভনের শ্বশুরকেই প্রার্থী করল তৃণমূল

মহেশতলা বিধানসভা উপ-নির্বাচনে তৃণমূলের প্রার্থী হলেন দুলাল দাস। মহেশতলা পুরসভার পুরপ্রধান দুলালবাবু কলকাতা পুরসংস্থার মেয়র শোভন চট্টোপাধ্যায়ের শ্বশুর। শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর স্ত্রীর ব্যক্তিগত সম্পর্কে অবনতির কোনও প্রভাব যে দলীয় সিদ্ধান্তে পড়বে না দুলালবাবুকে প্রার্থী করে তা বুঝিয়ে দিল তৃণমূল নেতৃত্ব।

Updated By: Apr 27, 2018, 08:16 PM IST
মহেশতলায় শোভনের শ্বশুরকেই প্রার্থী করল তৃণমূল

নিজস্ব প্রতিবেদন: মহেশতলা বিধানসভা উপ-নির্বাচনে তৃণমূলের প্রার্থী হলেন দুলাল দাস। মহেশতলা পুরসভার পুরপ্রধান দুলালবাবু কলকাতা পুরসংস্থার মেয়র শোভন চট্টোপাধ্যায়ের শ্বশুর। শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর স্ত্রীর ব্যক্তিগত সম্পর্কে অবনতির কোনও প্রভাব যে দলীয় সিদ্ধান্তে পড়বে না দুলালবাবুকে প্রার্থী করে তা বুঝিয়ে দিল তৃণমূল নেতৃত্ব।

দীর্ঘদিন মহেশতলা পুর এলাকায় তৃণমূলের গুরুত্বপূর্ণ নেতা দুলাল দাস। সংগঠনের একনিষ্ঠ কর্মী। মহেশতলা পুরসভার পুরপ্রধানের দায়িত্বের পাশাপাশি এবার বিধানসভাতেও তাঁকে দেখতে চান তৃণমূল নেতৃত্ব। 
দক্ষিণ ২৪ পরগনা তৃণমূলের সভাপতি শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে বেশ কয়েকদিন ধরে দুলাল দাসের দূরত্ব তৈরি হয়েছে। একে অপরের বিরুদ্ধে মন্তব্য করতেও পিছ পা হননি। কিন্তু এই সমস্ত বিষয়ে দল যে কোনওভাবে প্রভাবিত নয় তা স্পষ্ট হল। 

.