Municipal Election 2022: একই ওয়ার্ডে তৃণমূলের '২ জন প্রার্থী'! আজব 'দেওয়াল লিখন' মেদিনীপুরে

ওয়ার্ডবাসীর মনে একটাই প্রশ্ন, 'ভোটটা দেব কাকে?'

Updated By: Feb 7, 2022, 03:21 PM IST
Municipal Election 2022: একই ওয়ার্ডে তৃণমূলের '২ জন প্রার্থী'! আজব 'দেওয়াল লিখন' মেদিনীপুরে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: একই ওয়ার্ডে একই দলের দুজন 'প্রার্থী' (Municipal Election 2022)! দুজনই নিজেকে 'প্রার্থী' হিসেবে দাবি করে শুরু করে দিয়েছেন দেওয়াল লিখন। দলীয় প্রতীক ঘাসফুল চিহ্নে ভোট দেওয়ার আবেদন জানিয়েছেন। মেদিনীপুর পুরসভার (Medinipur Municipality) ১৪ নম্বর ওয়ার্ডে দেখা গেল এমনই তাজ্জব দৃশ্য! যা নিয়ে চরম বিভ্রান্তিতে এলাকার তৃণমূল কর্মীরা। পাশাপাশি, চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

বিষয়টি কী খোলসা করা যাক। ঘটনাস্থল মেদিনীপুর পুরসভার ১৪ নম্বর ওয়ার্ড। একই ওয়ার্ডে নিজেদের দলীয় 'প্রার্থী' দাবি করে প্রচার শুরু করে দিয়েছেন প্রাক্তন কাউন্সিলর বিশ্বেশ্বর নায়েকের স্ত্রী অর্পিতা রায় নায়েক ও এলাকার তৃণমূল নেত্রী সংঘমিত্রা পাল। দুই প্রার্থীর তরফেই চলছে দেওয়াল লিখন, চলছে প্রচার। আর তাতেই চরম বিভ্রান্তিতে এলাকার তৃণমূল কর্মী থেকে সাদারণ মানুষ। ওয়ার্ডবাসীর মনে একটাই প্রশ্ন, 'ভোটটা দেব কাকে?'

কিন্তু কেন এই ঘটনা?
জানা যাচ্ছে, এঘটনার নেপথ্যে রয়েছে তৃণমূলের ২ দফায় প্রকাশিত প্রার্থী তালিকা (TMC Candidate List)। দু' দফায় দুটি তালিকা প্রকাশ করা হয়েছে তৃণমূলের তরফে। আর তাই নিয়ে তৈরি হয়েছে বিভ্রান্তি। প্রথম তালিকায় ১৪ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী হিসাবে নাম রয়েছে অর্পিতা রায় নায়েকের। আর দ্বিতীয় তালিকায় নাম রয়েছে সংঘমিত্রা পালের। 

সবমিলিয়ে এটা স্পষ্ট যে প্রার্থীপদ নিয়ে শাসকদলের অন্দরে গোষ্ঠীকোন্দল চরমে। দু'পক্ষেরই দাবি দলীয় প্রার্থী তিনি-ই। ওয়ার্ড সভাপতি বরুণ বসু অবশ্য সংঘমিত্রার পাশেই দাঁড়িয়েছেন। ওদিকে অস্বস্তির মাঝে মুখে কুলুপ জেলা তৃণমূল নেতৃত্বের মুখে। 

আরও পড়ুন, 

Municipal Election 2022: তৃণমূলের প্রার্থী বদল, নয়া তালিকা পাঠানো হল জেলা সভাপতিদের

TMC Candidate List: তৃণমূলের প্রার্থীতালিকা নিয়ে বিভ্রান্তির পেছন ভূমিকাই নেই তাদের, দাবি I-PAC-র

Municipal Election 2022: টিকিট না পাওয়ায় তৃণমূল ত্যাগ, 'বড় সিদ্ধান্ত' নিলেন রাজপুর-সোনারপুরের ওয়ার্ড সভাপতি

Municipal Election: পাহাড়ের পুরভোটে তৃণমূলের সঙ্গে গাঁটছড়া মোর্চার, প্রার্থীতালিকায় আধিপত্য গুরুংপন্থীদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.