বাঘ অদর্শনেও অস্বস্তি বাড়ল বনদফতরের‌! কিন্তু কেন?

গাঁয়ের দাবি মেনে আসরে নামে বনদফতর। তাদের সাহায্যেই তল্লাশি চলে বাঁকুড়া ও পশ্চিম মেদিনীপুর সীমানা লাগোয়া জঙ্গলে। সবার সহযোগিতায় সর্বোতোভাবে তল্লাশি। কিন্তু বাঘ কই?

Updated By: Mar 16, 2018, 09:49 PM IST
বাঘ অদর্শনেও অস্বস্তি বাড়ল বনদফতরের‌! কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন: বাঘ মিলছে না। কোথাও মিলছে না। কিন্তু আতঙ্ক পিছু ছাড়ছে না জঙ্গলমহলের। আতঙ্ক কাটাতে তাই গ্রামবাসীরাই তল্লাশিতে। এদিন তল্লাশি চলল বাঁকুড়া ও পশ্চিম মেদিনীপুর সীমান্তবর্তী জঙ্গলে।  বাঘের দেখা মেলেনি। তাই আপাত স্বস্তি। কিন্তু স্বস্তিতেও খচখচ করছে আশঙ্কার কাঁটা।

আরও পড়ুন: ম্যাট্রিমনিতে ৫ দিনের আলাপ, প্রবাসী হবু বরকে বিশ্বাস করে মর্মান্তিক পরিণতি তরুণীর‌!

বাঘ এই আছে, এই নেই। পায়ের ছাপ আছে। কিন্তু পা যার, তার হদিশ নেই। কিন্তু ওই, ছাপ তো আছে। আর সেই পায়ের ছাপেই বাঘ আতঙ্ক জঙ্গলমহলে। সম্প্রতি আতঙ্ক, বাঁকুড়ার পিঠাবাঁকড়া গ্রামে। জঙ্গল লাগোয়া এলাকায় পর পর কয়েকদিন সেই পায়ের ছাপ। এরপর কেউ কেউ বাঘ দেখারও দাবি করেন। দাবি ওঠে চিরুনি তল্লাশি চলাতে হবে। গাঁয়ের দাবি মেনে আসরে নামে বনদফতর। তাদের সাহায্যেই তল্লাশি চলে বাঁকুড়া ও পশ্চিম মেদিনীপুর সীমানা লাগোয়া জঙ্গলে। সবার সহযোগিতায় সর্বোতোভাবে তল্লাশি। কিন্তু বাঘ কই?

আরও পড়ুন: বিয়ের আসরে চার হাত এক না হয়েও বেঁচে থাকল প্রেমিক-প্রেমিকার ভালোবাসা!

বাঘ মেলেনি। তাই আপাত স্বস্তিতে গ্রামবাসীরা। তবে প্রশ্ন যাচ্ছে না। বাঘই যদি না থাকে, তাহলে বাঘের পায়ের ছাপ আসে কোথা থেকে? উত্তর না মেলার অস্বস্তি আছে বনদফতরের। তবে বাঘ অদর্শনের আপাত স্বস্তি বাঁকুড়ার পিঠাবাঁকড়ায়।

.