Birbhum: বিধানসভায় হার, অনুব্রতর নির্দেশে দুবরাজপুরে পদত্যাগ ৩ পঞ্চায়েত প্রধানের

প্রত্যেকেই ব্যক্তিগত কারণের কথা উল্লেখ করেছেন। তবে পদত্যাগকারী প্রধানরা স্বীকার করেছেন, দলীয় সিদ্ধান্তেই তাদের ইস্তফা দিতে হয়েছে

Updated By: Aug 6, 2021, 04:41 PM IST
Birbhum: বিধানসভায় হার, অনুব্রতর নির্দেশে দুবরাজপুরে পদত্যাগ ৩ পঞ্চায়েত প্রধানের

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা নির্বাচনে হারের জেরে শেষপর্যন্ত সরতে হল দুবরাজপুরের ৩ পঞ্চায়েত প্রধানকে।

বীরভূমে একমাত্র দুবরাজপুর বিধানসভায় হার হয়েছে তৃণমূলের। এবার ভোটে বীরভূমে বিজেপির হাওয়া তেজি থাকলেও ভালো ফল করে অনুব্রত নেতৃত্বে তৃণমূল কংগ্রেস। সম্প্রতি দুবরাজপুরের ফলাফল বিশ্লেষণ করে সেখানকার ৩ পঞ্চায়েত প্রধানকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন অনুব্রত। এমনটাই খবর তৃণমূল সূত্রে।

আরও পড়ুন-Birbhum: অনলাইন প্রতারণার বিরুদ্ধে বড় সাফল্য, প্রতারিতদের ২০ লাখ টাকা ফেরাল বীরভূম পুলিস

শুক্রবার হেতমপুর পঞ্চায়েত, বালিজুড়ি পঞ্চায়েত ও গোয়ালিয়ারা-র পঞ্চায়েত প্রধানরা বিডিও অফিসে গিয়ে তাদের পদত্যাগ পত্র জমা দেন। ওই তিন পঞ্চায়েতের প্রধান ছিলেন যথাক্রমে, মহম্মদ জাসিমউদ্দিন, মুনমুন ঘোষ ও চম্পা ঘোষ।

আরও পড়ুন-NIA: পাক অ্যাকাউন্ট থেকে বিপুল টাকা লেনদেন! তারকেশ্বরে ২ যুবকের বাড়িতে হানা এনআইএ-র

কেন এই পদত্যাগ? প্রত্যেকেই ব্যক্তিগত কারণের কথা উল্লেখ করেছেন। তবে পদত্যাগকারী প্রধানরা স্বীকার করেছেন, দলীয় সীদ্ধান্তেই তাদের ইস্তফা দিতে হয়েছে। দল প্রধান করেছিল, দলই পদত্যাগ করতে বলেছে। তাই পদ ছেড়েছি। তবে তৃণমূলের নীচুতলার কর্মীদের মধ্যে এনিয়ে ক্ষোভ বাড়ছে। 

অন্যদিকে, দুবরাজপুর ব্লক তৃণমূল সভাপতি ভোলানাথ মিত্র জানিয়েছেন, হেরে যাওয়ার কারণেই এমন সিদ্ধান্ত দলের। তাই এই পদত্যাগ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.