আরামবাগ মহকুমার ৩ পঞ্চায়েত এলাকাকে কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষণা প্রশাসনের

শুক্রবার সকাল থেকে এনিয়ে বিভিন্ন জায়গায় মাইকে প্রচার শুরু করেছে পুলিস

Updated By: Jun 25, 2021, 04:38 PM IST
আরামবাগ মহকুমার ৩ পঞ্চায়েত এলাকাকে কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষণা প্রশাসনের

নিজস্ব প্রতিবেদন: করোনা বিধিনিষেধের মধ্যেও সংক্রমণ ঠেকাতে কোনও খামতি রাখতে রাজি নয় হুগলি জেলা প্রশাসন। সংক্রমণের কথা মাথায় রেখে জেলার ১১টি গ্রাম পঞ্চায়েত ও ৩টি পুরসভা এলাকাকে কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষণা করল জেলা প্রশাসন।

আরও পড়ুন-'নারদ মামলায় Mamata-র আর্জি আগে শুনতে হবে', কলকাতা হাইকোর্টকে 'সুপ্রিম' নির্দেশ

আরামবাগ(Arambagh) মহকুমার ৩টি গ্রাম পঞ্চায়েত এলাকাকে কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়েছে। এগুলি হল গোঘাট ১ নম্বর ব্লকের গোঘাট(Goghat) গ্রাম পঞ্চায়েত, গোঘাট ২ নম্বর ব্লকের কামারপুকুর গ্রাম পঞ্চায়েত ও খানাকুল ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের নতিবপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েত।

শুক্রবার সকাল থেকে এনিয়ে বিভিন্ন জায়গায় মাইকে প্রচার শুরু করেছে পুলিস। গ্রামে গ্রামে গিয়ে জন সতর্কতায় বিভিন্ন ধরনের প্রচারও হচ্ছে। কনটেনমেন্ট জোনে কী কী বিধিনিষেধ জারি করা হয়েছে তা সাধারণ মানুষকে জানানো হয়। বিধিনিষেধ ভাঙলে ব্যবস্থা নেওয়ার কথা বলছে পুলিস।

আরও পড়ুন-কোথা থেকে 'টিকা' কেনেন ধৃত দেবাঞ্জন? Zee ২৪ ঘণ্টার অন্তর্তদন্তে চাঞ্চল্য

এদিকে, তারকেশ্বরের বালিগড়ি ১ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকাকেও কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়েছে। ওই ঘোষণার পরই গতকাল দোকান বন্ধ করা নিয়ে এলাকায় দুপক্ষের মধ্যে অশান্তির সৃষ্টি হয়। পুলিস এসে পরিস্থিতি সামাল দেয়।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.