সৌগতর দাবি তৃণমূলেই শুভেন্দু, কিন্তু তিনি চুপ

পাশাপাশি বৈঠক শেষে সৌগত রায়ের দাবি, ভুল বোঝাবুঝি মিটে গিয়েছে। শুভেন্দু অন্য কোনও দলেই যাচ্ছেন না, একসঙ্গে লড়াই করবেন। 

Updated By: Dec 2, 2020, 01:25 PM IST
সৌগতর দাবি তৃণমূলেই শুভেন্দু, কিন্তু তিনি চুপ

নিজস্ব প্রতিবেদন: দু-ঘণ্টার বৈঠক। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ও প্রশান্ত কিশোরের সঙ্গে বৈঠকে শুভেন্দু অধিকারী। সঙ্গে সুদীপ বন্দ্যোপাধ্যায় এবং মধ্যস্থতাকারী হিসেবে সৌগত রায়। উত্তর কলকাতায় হওয়া এই বৈঠকেই কেটে গেল যাবতীয় জট। অন্তত এমনটাই দাবি সৌগত রায়ের। 

শনিবারই বৈঠক হওয়ার কথা ছিল, তবে শুভেন্দুর মা-এর শারীরিক অসুস্থতার কারণেই তা পিছিয়ে যায় বলে জানিয়েছেন সৌগত। পাশাপাশি বৈঠক শেষে সৌগত রায়ের দাবি, ভুল বোঝাবুঝি মিটে গিয়েছে। শুভেন্দু অন্য কোনও দলেই যাচ্ছেন না, একসঙ্গে লড়াই করবেন। মুখ্যমন্ত্রী শুভেচ্ছা জানিয়েছেন বলেও মন্তব্য করেছেন সৌগত। 

আরও পড়ুন: ভাইপোর পর এবার 'বাবুয়া', নাম না করে মর্নিং ওয়াকে ফের আক্রমণ দিলীপ ঘোষের

মঙ্গলবার রাতে শুভেন্দুর সঙ্গে টানা প্রায় দু-ঘণ্টা বৈঠক হয় তৃণমূলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে। মন্ত্রিত্বে ফিরবেন কিনা, সে বিষয়ে সিদ্ধান্ত নেবেন দলনেন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও শুরু থেকেই মুখে কুলুপ শুভেন্দুর। বৈঠকের বিষয়েও কোনও মন্তব্য করেননি তিনি। জল্পনা এখনও অব্যাহত। তবে সৌগতর দাবি, দু-এক দিনের মধ্যে সাংবাদিক বৈঠক করে সিদ্ধান্ত জানিয়ে দেবেন শুভেন্দু।

রাজনৈতিক শিবিরের মতে, মূলত অভিষেকের সঙ্গে টানাপড়েনেই মন্ত্রিত্ব ছাড়ার মতো পদক্ষেপ করেন। যদিও এই বিষয়টি সম্পূর্ণ উড়িয়ে সৌগত রায় জানান, 'অভিষেক এবং শুভেন্দুর মধ্যে সম্পর্ক ভালোই। শুভেন্দুর করোনা হওয়ার পর দুজনের অনেকবার কথাও হয়েছে। ছোটো সমস্যা ছিল তা মিটে গিয়েছে ইতিমধ্যেই।'

.