রাজ্যের বকেয়া পাওনা মেটানো হচ্ছে না, টুইটে কেন্দ্রকে নিশানা অভিষেকের

পাল্টা জবাব দিতে ছাড়েনে বিরোধীা টুইটে প্রধানমন্ত্রী মোদীকে নিশানা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কেন রাজ্যের বকেয়া পাওনা মেটানো হচ্ছে না? কেন বিজেপি ও অবিজেপি শাসিত রাজ্যের মধ্যে ভেদাভেদ করছে কেন্দ্র? প্রশ্ন তুলেছেন তৃণমূল সাংসদ।

Updated By: Jan 12, 2020, 04:39 PM IST
রাজ্যের বকেয়া পাওনা মেটানো হচ্ছে না, টুইটে কেন্দ্রকে নিশানা অভিষেকের

নিজস্ব প্রতিবেদন: জবাব, পাল্টা জবাবে সরগরম রাজনৈতিক মহল। গত শনিবার দুদিনের সফরে কলকাতায় এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সভামঞ্চ থেকে একের পর এক বাক্যবান ছুঁড়েছেন বিরোধী শিবিরের দিকে। পাল্টা জবাব দিতে ছাড়েনে বিরোধীা টুইটে প্রধানমন্ত্রী মোদীকে নিশানা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কেন রাজ্যের বকেয়া পাওনা মেটানো হচ্ছে না? কেন বিজেপি ও অবিজেপি শাসিত রাজ্যের মধ্যে ভেদাভেদ করছে কেন্দ্র? প্রশ্ন তুলেছেন তৃণমূল সাংসদ।

আরও পড়ুন: এখনই চালু হচ্ছে না ইস্ট-ওয়েস্ট মেট্রো, জানিয়ে দিলেন বাবুল সুপ্রিয়

অভিষেক লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রী বিভিন্ন ইস্যু নিয়ে কথা বললেন। কিন্তু, আসল সমস্যাগুলি পুরোপুরি এড়িয়ে গেলেন। যে সমস্যাগুলি বার বার মমতা বন্দ্যোপাধ্যায় তুলেছেন। বুলবুলের ক্ষতির জন্য কেন্দ্রের কাছে রাজ্যের বকেয়া  প্রায় সাত হাজার কোটি টাকা। তা দেওয়া হয়নি। গঙ্গাসাগরে ইস্পাতের ব্রিজ তৈরির জন্য তিন বছর আগে টাকা দেওয়ার কথা ছিল। আজও তা রাজ্যের কাছে পৌছয়নি। কেন প্রধানমন্ত্রী মোদীর মুখে এনিয়ে একটি কথাও নেই? কেন বিজেপি শাসিত ও  অবিজেপি শাসিত রাজ্যের মধ্যে ভেদাভেদ করা হচ্ছে?

আরও পড়ুন: সিএএ নিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে! বেলুড় মঠে প্রধানমন্ত্রীর ‘রাজনৈতিক’ মন্তব্যে জোর বিতর্ক

শুধু তাই নয়, কেন্দ্রের বিরোধীতা করে একাধিক টুইট করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যা। পাশাপাশি, তৃণমূলের তরফের টুইট করে বলা হয়েছে যে, বেলুড় মঠে যে সব প্রতিশ্রুতি দিয়েছেন মোদী, তা সবই মিথ্যে। 

.