Dilip Ghosh: 'প্রধানমন্ত্রীর কোনও কাজ নেই...', এ কী বললেন দিলীপ!

Dilip Ghosh: ৪ তারিখের পর মানুষ বলে দেবে দিদি ঘুম পেয়েছে বাড়ি যা', ফের দিলীপের মুখে কুকথা। আসলে তিনি বেপরোয়া। কমিশনের শোকজ, দলের বকুনি। কোন কিছুই তিনি তোয়াক্কা করেন না।

Updated By: May 24, 2024, 11:53 AM IST
Dilip Ghosh: 'প্রধানমন্ত্রীর কোনও কাজ নেই...', এ কী বললেন দিলীপ!

অরূপ লাহা: ৪ তারিখের পর মানুষ বলে দেবে দিদি ঘুম পেয়েছে বাড়ি যা', ফের দিলীপের মুখে কুকথা। আসলে তিনি বেপরোয়া। কমিশনের শোকজ, দলের বকুনি। কোন কিছুই তিনি তোয়াক্কা করেন না।
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সভায় বলেছেন, 'মানুষ চাইলে মাথা নত করে সরে যাব'। এপ্রসঙ্গে তিনি বলেন, 'উনি বুঝতে পেরেছেন মানুষ সরিয়ে দেওয়ার আগে সসম্মানে সরে যাওয়া ভালো'। 

নন্দীগ্রামে অশান্তি নিয়ে দিলীপ ঘোষ বলেন, 
'দক্ষিণবঙ্গে যেখানে ইলেকশন হচ্ছে, সেখানেই এরকম ঘটনা ঘটছে। তৃণমূল বুঝতে পেরেছে জেতার কোথাও চান্স নেই। ভোটারদের, কর্মীদের ভয় দেখিয়ে আটকানোর চেষ্টা করা হচ্ছে। যা করার এবার ইলেকশনে করে নিচ্ছে। খুন খারাপি চলতেই থাকে। তবে  এবার প্রথম বোধহয় খুন হল ইলেকশনে। তবে এরপরে পশ্চিমবঙ্গে ইলেকশনে আর এসব হবে না। একজন ৫৬ বছর বয়সী  মহিলাকে যেভাবে খুন হয়েছে, পশ্চিমবঙ্গে মহিলাদের কি সুরক্ষা আছে তা বোঝা যাচ্ছে। বাংলাদেশের একজন এমপি এখানে চিকিৎসা করাতে এসে খুন হয়ে গেছে। তাতেই বোঝা যাচ্ছে পশ্চিমবঙ্গে কার সুরক্ষা আছে।দেশী বিদেশী, ধনী গরিব শহর গ্রাম কোথাও সুরক্ষা নাই।
ইলেকশন কমিশনের সক্রিয়তা আছে বলেই প্রতিটি মানুষ ভোট দিয়েছেন। কেউ বলতে পারবে না, আমাকে ভোট দিতে দেয়নি। তবে সাধারণ আইন শৃঙ্খলা রক্ষা করার কাজ তো ইলেকশন কমিশনের নয়। এটা পুলিস প্রশাসনের কাজ।'

আরও পড়ুন:Bengal News LIVE Update: নন্দীগ্রামের ঘটনা নিয়ে রাজ্য সরকারের কাছে রিপোর্ট চাইলেন রাজ্যপাল

প্রধানমন্ত্রীকে মমতার ডিবেট চ্যালেঞ্জ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, 'প্রধানমন্ত্রীর কোন কাজ নেই। ফালতু লোকেদের সঙ্গে ডিবেট করবেন। যাদের কোন কাজ নেই তারা ডিবেট করবে। আমরা কাজ করি সাধারণ মানুষের জন্য। প্রধানমন্ত্রী তাই করছেন। প্রধানমন্ত্রী কি কাজ করছেন তা বলবে সাধারণ মানুষ।' 

দেবের সিনেমায় গরু পাচারকারী এনামুলের টাকা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন,

'এসব তথ্য প্রমাণ আছে বলেই ইডি সিবিআই ডাকছে। উনাকেও ডাকা হয়েছে। এখন জবাব দেবেন উনি।তথ্য প্রমাণ থাকলে কোটে গিয়ে জবাব দিতে হবে।পাঁকে তে যারা ঢুকেছে, টিএমসি পার্টিতে যারা গেছে তাদের গায়ে কালির দাগ লেগেছে। 
কলকাতার রাজপথে সাধু সন্তদের প্রসঙ্গে তিনি বলেন, পশ্চিমবাংলার সমস্ত পেশার মানুষ তারা কোন না কোন ভাবে প্রতারিত, বঞ্চিত। বাকী ছিল সাধু সন্তরা মমতা বন্দ্যোপাধ্যায় তাদেরকেও অসম্মান করেছেন। তারা বুঝতে পেরেছেন তৃণমূল থাকলে মঠ মন্দির চালানো মুশকিল। মঠ মন্দিরের জায়গা লুঠ হয়ে যাচ্ছে, সম্পত্তি লুঠ হয়ে যাচ্ছে। সাধু সন্তরা মারা যাচ্ছে। গঙ্গা সাগর যাওয়ার পথে পুরুলিয়ায় সাধুদের উপর আক্রমণ হয়েছিল। মারা হয়েছিল তাদের। সেই দৃশ্য আমরা দেখেছি। 
সাধুদের জীবন ও ধন সম্পত্তির সুরক্ষা নাই। তারা রাস্তায় নামছেন।'

আরও পড়ুন:Bengal News LIVE Update: নন্দীগ্রামের ঘটনা নিয়ে রাজ্য সরকারের কাছে রিপোর্ট চাইলেন রাজ্যপাল

অর্জুন সিংকে খুনের হুমকি প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, 'ওখানে তো মারপিট ঝুট ঝামেলা লেগেই থাকে।যদি ওরকম কিছু হয়ে থাকে তাহলে সুরক্ষা দেওয়া উচিত। ' 

শুক্রবার বর্ধমান শহরের বাদামতলা মোড় থেকে জিটি রোড ধরে বীরহাটা মোড় পর্যন্ত তিনি প্রাতঃভ্রমণ করেন।তারপর তিনি বীরহাটা মোড়ে চা চক্রে মিলিত হন।

 

আরও পড়ুন, Dev Vs Hiraan: 'প্রথম থেকেই মিথ্যা কথা বলছে, ঢপের ডক্টর', সৌজন্য অতীত! হিরণকে বেনজির তোপ দেবের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.