মিলল না হেলিকপ্টার নামার অনুমতি, বাঁকুড়ায় যোগীর সভা বাতিল

বালুরঘাটেও তাঁর হেলিপ্যাড তৈরির অনুমতি মেলেনি। বাঁকুড়াতেও ছিল টালবাহানা। 

Updated By: Feb 4, 2019, 01:42 PM IST
মিলল না হেলিকপ্টার  নামার অনুমতি, বাঁকুড়ায় যোগীর সভা বাতিল

নিজস্ব প্রতিবেদন:  হেলিকপ্টার নামার অনুমতি মেলেনি। দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের পর এবার বাঁকুড়ায় সভা করার অনুমতি মিলল না যোগী আদিত্যনাথের।  সভার ঠিক আগের দিনই রাজ্য প্রশাসনের অনুমতি না মেলায় সোমবার যোগীর সভা বাতিলের কথা ঘোষণা করলেন বাঁকুড়া জেলা সভাপতি। প্রতিবাদ এদিন বাঁকুড়ার নতুনগঞ্জ এলাকায় বিক্ষোভ কর্মসূচি পালন করেন জেলা বিজেপি কর্মী সমর্থকরা।

আরও পড়ুন: সিবিআইকে বাধা, রাজ্যের ৩ IPS-এর বিরুদ্ধে রিপোর্ট তলব কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের

বালুরঘাটেও তাঁর হেলিপ্যাড তৈরির অনুমতি মেলেনি। বাঁকুড়াতেও ছিল টালবাহানা।  মঙ্গলবার বাঁকুড়াতে সভা করার কথা ছিল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। কিন্তু ঠিক তার আগের দিন অর্থাত্ সোমবার  যোগীর হেলিপ্যাডের অনুমতি দিল না জেলা প্রশাসন।

আরও পড়ুন: রাজীব কুমারের অপসারণ চেয়ে এবার হাইকোর্টে পালটা মামলা

 মঙ্গলবার বাঁকুড়া শহর লাগোয়া আড়ালবাঁশি গ্রামে সভা করার কথা ছিল যোগীর।  বিজেপি র তরফে এই সভার জন্য গত ২৯ জানুয়ারি অনুমতি চেয়ে প্রশাসনিক দফতরে আবেদন জানায় বাঁকুড়া জেলা বিজেপি । কিন্তু সভার ২৪ ঘন্টা আগেও প্রশাসনিক অনুমতি না মেলায় শেষ পর্যন্ত সভা বাতিল বলে সোমবার  ঘোষনা করে জেলা বিজেপি ।  অনুমতি দেওয়ার ব্যাপারে জেলা প্রশাসনের এই ঢিলেমির প্রতিবাদে  সোমবার বাঁকুড়ার  নতুনগঞ্জ এলাকায় দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল করেন বিজেপির কর্মী সমর্থকরা।

 

.