Debra Woman Rape: যুবতীকে 'ধর্ষণ', পলাতক অভিযুক্ত রাজমিস্ত্রি! মেয়ের ঘরের দরজা খুলতেই 'হাড়হিম' পরিবারের

মুর্শিদাবাদ থেকে এসেছিলেন চার জন রাজমিস্ত্রি। যারা যুবতীদের বাড়িতে ভাড়া থাকতেন। 

Updated By: Mar 31, 2022, 02:17 PM IST
Debra Woman Rape: যুবতীকে 'ধর্ষণ', পলাতক অভিযুক্ত রাজমিস্ত্রি! মেয়ের ঘরের দরজা খুলতেই 'হাড়হিম' পরিবারের

নিজস্ব প্রতিবেদন: এক যুবতীকে ধর্ষন করে খুনের অভিযোগ। অভিযোগের তির বাড়ির এক ভাড়াটিয়া রাজমিস্ত্রির দিকে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। গোটা ঘটনায় এলাকায় শোরগোল।

বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরর ডেবরা ব্লকের বাড়াগড় এলাকায়। মৃত যুবতী উচ্চমাধ্যমিক পাশ করে ডাক্তারি পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। জানা গিয়েছে, কয়েকমাস ধরে ডেবরার একটি বিল্ডিংয়ে কাজ চলছে। সেজন্য মুর্শিদাবাদ থেকে এসেছিলেন চার জন রাজমিস্ত্রি। যারা যুবতীদের বাড়িতে ভাড়া থাকতেন। বৃহস্পতিবার সকালে বাড়ির লোক অনেকবার যুবতীকে ডাকেন। এরপর দরজা খুলে দেখেন অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে মেয়ে। হাতে, গায়ে,গলায় ক্ষতের চিহ্ন স্পষ্ট। 

অন্যদিকে সকাল থেকেই ওই চার রাজমিস্ত্রির মধ্যে একজন পলাতক। তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ফলে পরিবারের অনুমান, তাঁদের মেয়েকে ধর্ষণ করে অত্যাচার চালিয়েছে ওই রাজমিস্ত্রি। তবে পুলিসি তদন্তের উপরই ভরসা রাখছে পরিবার। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ডেবরা থানার পুলিস। মৃতদেহ উদ্ধার করে ময়নাতন্তের জন্য পাঠায় পুলিস। এই ঘটনায় বাকি তিনজন রাজমিস্ত্রিকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে ডেবরা থানার পুলিস।

আরও পড়ুন: Mamata Makes Momo: রাস্তার উপরই মোমো বানালেন মুখ্যমন্ত্রী, মেনে নিলেন পাহাড়ি মহিলাদের আবদারও

আরও পড়ুন: Mobile Game: রেললাইনে ধারে PUBG-তে বুঁদ, পুলিস 'তাড়া' দিতেই পালায়, যুবকের মর্মান্তিক পরিণতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.