Nadia Teen Couple Suicide: প্রেম মানেনি পরিবার, পুজোর আগেই এক দড়িতে আত্মঘাতী কিশোর-কিশোরী

বুধবার স্কুলে গিয়ে আর বাড়ি ফেরেনি দুজনের কেউই। খোঁজও করে কোনও খোঁজ পায়নি পরিবার।

Updated By: Sep 22, 2022, 06:25 PM IST
Nadia Teen Couple Suicide: প্রেম মানেনি পরিবার, পুজোর আগেই এক দড়িতে আত্মঘাতী কিশোর-কিশোরী
নিজস্ব চিত্র

অনুপ কুমার দাস: বাড়ি থেকে মানেনি সম্পর্ক। আর তাই পুজোর আগেই একসঙ্গে আত্মঘাতী হল যুগল। দুজনের কেউই প্রাপ্তবয়স্ক নয়। দুজনেই নাবালক-নাবালিকা। আত্মঘাতী কিশোরের নাম সজল মন্ডল। বয়স ১৭ বছর। আর আত্মঘাতী কিশোরী নবম শ্রেণির ছাত্রী বিজয়া বিশ্বাস। বয়স ১৫ বছর। একই গাছ থেকে উদ্ধার হয় যুগলের ঝুলন্ত দেহ। একই দড়িতে আত্মঘাতী হয়েছে তারা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে নদিয়ার করিমপুরে মহিষাখোলা গ্রামে।

জানা গিয়েছে, সজল মন্ডলের বাড়ি নদিয়ার তেহট্ট থানার অন্তর্গত রামজীবনপুর গ্রামে। আর বিজয়া বাড়ি তেহট্ট থানার অন্তর্গত সাহাপুর গ্রামে। দুই কিশোর-কিশোরীর মধ্যে ঘনিষ্ঠতা ছিল। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলেই জানাচ্ছে এলাকাবাসী। কিন্তু সেই সম্পর্ক মানেনি পরিবার। আর সেই কারণেই আত্মহত্যা বলে প্রাথমিকভাবে অনুমান। দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শক্তিনগরে পাঠিয়েছে করিমপুর থানার পুলিস।

আরও পড়ুন, Jalpaiguri: তলপেটের যন্ত্রণায় ছটফট করছিলেন যুবক, অস্ত্রোপচারে বেরিয়ে এল ৫০০ গ্রাম ওজনের পাথর!

আরও পড়ুন, খিদের জ্বালায় কান্না ৪ বছরের খুদের, মাথা ঠুকে গলা টিপে মারল পিসেমশাই

আরও পড়ুন, বাবার সেলুনের কর্মচারীর সঙ্গে পড়শির সম্পর্ক! শান্তিনিকেতনে ৪ বছর শিশু খুনে চাঞ্চল্যকর তথ্য

পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার স্কুলে গিয়ে আর বাড়ি ফেরেনি দুজনের কেউই। খোঁজও করে কোনও খোঁজ পায়নি পরিবার। আজ সকালে যুগলের ঝুলন্ত দেহ উদ্ধারের খবর পায় পরিবারের লোকজন। প্রতিবেশীরা যুগলের প্রণয়ের কথা বললেও, যদিও পরিবার মুখে কুলুপ এঁটে রয়েছে। এ সম্পর্কে কিছুই বলছে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.