Suvendu Adhikary: 'মমতা বন্দ্যোপাধ্যায়ের খপ্পরে পড়ে বেআইনি কাজ করেছেন রাজ্যপাল'

বিরোধী দলনেতার আপত্তি ধোপে টেকেনি! রাজ্য়ের মুখ্য় তথ্য কমিশনার পদে শপথ নিলেন প্রাক্তন ডিজি বীরেন্দ্র।

Updated By: Apr 10, 2023, 10:29 PM IST
Suvendu Adhikary: 'মমতা বন্দ্যোপাধ্যায়ের খপ্পরে পড়ে বেআইনি কাজ করেছেন রাজ্যপাল'

কিরণ মান্না: 'মমতা বন্দ্যোপাধ্যায়ের খপ্পরে পড়ে বেআইনি কাজ করেছেন রাজ্যপাল'। বিস্ফোরক শুভেন্দু অধিকারী। বললেন, 'চিন্তন শিবির করা উচিত। কতটা বেআইনি কাজকে সমর্থন করব আর কতটা মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকব, সেটা রাজ্যপালকে ঠিক করতে হবে'।

একসময়ে রাজ্য পুলিসের ডিজি ছিলেন। এবার রাজ্যের মুখ্য তথ্য কমিশনার পদে বীরেন্দ্র। এদিন রাজভবনে তাঁকে শপথবাক্য় পাঠ করালেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।

আরও পড়ুন: TMC: 'তৃণমূলে ফিরতে হলে প্রায়শ্চিত্ত করেই ফিরতে হবে'

এদিকে স্রেফ নিয়োগে আপত্তি নয়, বিধানসভা মুখ্যমন্ত্রীর ঘরে রাজ্য়ের নয়া মুখ্য তথ্য কমিশনারের নাম ঠিক করার বৈঠকেও গরহাজির ছিলেন শুভেন্দু অধিকারী। কেন? এদিন শপথগ্রহণ অনুষ্ঠানের পর বিরোধী দলনেতার ট্যুইট, 'সুপারিশ কমিটির সদস্য হিসেবে রাজ্যের মুখ্য় তথ্য কমিশনার নিয়োগ নিয়ে আপত্তি করেছিলাম। কারণ, এই পদ পূরণ সংক্রান্ত তথ্য ঠিকমতো প্রচার করা হয়নি'। 

 

 

এদিন মেদিনীপুরের সভা থেকে ফের রাজ্যপালকে নিশানা করেন শুভেন্দু। তিনি বলেন, 'গত বিধানসভা ভোটের সময়ে এই বীরেন্দ্রকে নির্বাচন কমিশন সরিয়ে দিয়েছিল, পক্ষদুষ্ট অফিসার বলে। জাতীয় সংবাদপত্রে বিজ্ঞপ্তি না দিয়ে যেভাবে তাঁকে নিয়োগ করা হয়েছে, তা সম্পূর্ণ বেআইনি'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.