শুভেন্দু ঘনিষ্ঠ সিরাজকে দলে ফিরিয়ে গেরুয়া শিবিরকে 'ধাক্কা' তৃণমূলের?

এ দিন যোগদানের পর সিরাজ জানান, 'উন্নয়নমূলক কাজ করতে বাধা পাচ্ছিলাম। তার জন্যই বিজেপিতে চলে গিয়েছিলাম। কিন্তু যার জন্য কাজ করতে পারছিলাম না, তাঁরাও বিজেপিতে চলে গেল'।

Updated By: Jan 17, 2021, 04:19 PM IST
শুভেন্দু ঘনিষ্ঠ সিরাজকে দলে ফিরিয়ে গেরুয়া শিবিরকে 'ধাক্কা' তৃণমূলের?
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: 'শুভেন্দু অধিকারীর জন্য কাজ করতে পারছিলাম না, আমাকে কখনও উঠতে দেয়েনি'। তৃণমূলে ফিরেই শুভেন্দুর বিরুদ্ধে সরব সিরাজ খাঁ। পূর্ব মেদিনীপুর জেলার রাজনীতিতে অধিকারী পরিবারের ঘনিষ্ঠ বলেই পরিচিত ছিলেন সিরাজ। তবে ফিরেই শুভেন্দুর বিরুদ্ধেই একের পর এক মন্তব্য। তবে সিরাজের তৃণমূলে ফেরার নেপথ্যে কী বার্তা দিতে চায় তৃণমূল। তা যদিও স্পষ্ট নয়। 

আরও পড়ুন: পুরনো পদে ফেরানোর হল না, ঘর ওয়াপসির পরও কমিটির বাইরে জিতেন্দ্র তিওয়ারি

সেখানকার জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ সিরাজ খাঁ-এর ঘর ওয়াপসি। পার্থ চ্যাটার্জির হাত ধরে ফের দলে প্রত্যাবর্তন করলেন সিরাজ। গতবছর দল ছেড়ে গিয়েছিলেন, তবে ভোটের মুখে ফের দলে ফিরলেন শুভেন্দু ঘনিষ্ঠ সিরাজ খান। আজ রবিবার তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ও পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের সভাপতি সৌমেন মহাপাত্রর উপস্থিতিতে তিনি ফের দলে যোগদান করেন। 

এদিন সিরাজের হাতে পতাকা তুলে দিলেন পার্থ চট্টোপাধ্যায়। বললেন, ভুলবসত বিজেপির পতাকা ধরেছিলেন। ২০১৬ তে নির্দল হিসেবে লড়েছিলেন। পরে তৃণমূলে জয়েন করেন। আবার বিজেপি তে গিয়ে তৃণমূলে ফিরে এসেছেন। আমরা সিরাজকে স্বাগত জানাচ্ছি।

এ দিন যোগদানের পর সিরাজ জানান, 'উন্নয়নমূলক কাজ করতে বাধা পাচ্ছিলাম। তার জন্যই বিজেপিতে চলে গিয়েছিলাম। কিন্তু যার জন্য কাজ করতে পারছিলাম না, তাঁরাও বিজেপিতে চলে গেল। শুভেন্দু অধিকারীর জন্য কাজ করতে পারছিলাম না, আমাকে কখনও উঠতে দেয়েনি। ২০১৬তেও আমাকে টিকিট দেয়নি। বাধ্য হয়েই আমাকে নির্দলে দাঁড়াতে হয়েছিল। সেই জন্য আমি আবার তৃণমূলে এলাম। তৃণমূল একমাত্র গরীবদের কথা ভাবে। গত বছর ২৫ নভেম্বর পশ্চিমবঙ্গ বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে কোলাঘাটের জনসভায় বিজেপিতে যোগ দিয়েছিলেন সিরাজ খাঁ। 

.