Suvendu Adhikari: 'খুনিদের সঙ্গে বৈঠক করেছে'! নন্দীগ্রাম থানায় পুলিসের বচসা শুভেন্দুর...

ভোটের দুদিন আগে রক্তাক্ত নন্দীগ্রাম। মহিলা বিজেপি সমর্থককে 'খুন'! অভিযোগের তির তৃণমূলের দিকে। এই ঘটনার সঙ্গে তৃণমূল-যোগের অভিযোগ অবশ্য অস্বীকার করেছে জোড়াফুল শিবির। তদন্তে নেমেছে নন্দীগ্রাম থানার পুলিস। 

Updated By: May 23, 2024, 06:32 PM IST
Suvendu Adhikari: 'খুনিদের সঙ্গে বৈঠক করেছে'! নন্দীগ্রাম থানায় পুলিসের বচসা শুভেন্দুর...

কিরণ মান্না: '৫৬ বছরের মহিলাকে খুন করেছেন'। নন্দীগ্রাম থানায় শুভেন্দু অধিকারী। কর্তব্যরত পুলিস আধিকারিকদের সঙ্গে রীতিমতো ধমক দিতে দেখা গেল বিরোধী দলনেতাকে। তাঁর অভিযোগ, 'খুনিদের সঙ্গে বৈঠক করেছেন আইসি'।

আরও পড়ুন:  Dev Adhikari | Suvendu Adhikari: 'খারাপ লাগছে! হিরণকে বাঁচাতে শুভেন্দুদা এত নীচে নামবে ভাবিনি'

ঘটনাটি ঠিক কী? ভোটের দুদিন আগে রক্তাক্ত নন্দীগ্রাম। মহিলা বিজেপি সমর্থককে 'খুন'! অভিযোগের তির তৃণমূলের দিকে। এই ঘটনার সঙ্গে তৃণমূল-যোগের অভিযোগ অবশ্য অস্বীকার করেছে জোড়াফুল শিবির। তদন্তে নেমেছে নন্দীগ্রাম থানার পুলিস। 

এদিকে চুপ করে বসে নেই নন্দীগ্রামে বিধায়ক শুভেন্দুও। এদিন পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগে নন্দীগ্রাম থানায় যান বিরোধী দলনেতা। তিনি বলেন, 'খুনিদের সঙ্গে বৈঠক করেছে এক ঘণ্টা আগে। সিসিটিভি ফুটেজ বের করুন, দেখান। সিবিআই চাইব। ৫ দিন পরে চাইব'। আদালতে যাবেন? শুভেন্দু বলেন, 'ওর বাড়ির লোক যাবে। মেয়ে যাবে, ছেলে যাবে। পশ্চিমবাংলার তফশিলিদের কোনও মূল্য নেই! মায়েদের, মহিলাদের মূল্য় নেই! লক্ষ্মীর ভাণ্ডার? আর একটা সন্দেশখালি করেছে'।

আরও পড়ুন:  Abhishek Banerjee: 'ভাঙড়ের বিধায়ক বিজেপির বি-টিম হয়ে কাজ করছে', নাম না নওশাদকে নিশানা অভিষেকের..

নিহত বিজেপি সমর্থকের নাম রথীবালা আড়ি। শনিবার ভোট। নন্দীগ্রামের এক নম্বর ব্লকের সোনাচূড়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মনসাতলায় যখন বুথ পাহারা দিচ্ছিলেন, তখন ওই বিজেপি সমর্থকের উপর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। ধারালো অস্ত্রের কোপে মৃক্য়ু হয় রথীবালার। গুরুতর আহত ছেলে-সহ আরও ৭ জন। মৃতের ছেলেকে স্থানান্তরিত করা হয়েছে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। হাকি ভর্তি নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.