Suspected Maoist Arrest: মাওবাদী? কলকাতার উপকণ্ঠে গ্রেফতার সন্দেহভাজন!

ধৃতের কাছ থেকে বাজেয়াপ্ত করা হল একাধিক পেন-ড্রাইভ। বাড়িতে পাওয়া গেল আপত্তিকর নথিও। ঘটনাস্থল, কলকাতা লাগোয়া দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর।   

Updated By: Feb 7, 2024, 09:09 PM IST
Suspected Maoist Arrest: মাওবাদী? কলকাতার উপকণ্ঠে গ্রেফতার সন্দেহভাজন!

বিক্রম দাস: মাওবাদী? সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেফতার করল কলকাতা পুলিসের STF। ধৃতের কাছ থেকে বাজেয়াপ্ত করা হল একাধিক পেন-ড্রাইভ। বাড়িতে পাওয়া গেল আপত্তিকর নথিও। ঘটনাস্থল, কলকাতা লাগোয়া দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর। 

আরও পড়ুন:  Bivishan Hansda: তাঁর বাড়িতেই পাত পেড়ে খেয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী, শাহি সাক্ষাতে দিল্লি যাত্রা বিভীষণের

পুলিস সূত্রে খবর, ধৃতের নাম  সঞ্জয় মণ্ডল। বাড়ি নরেন্দ্রপুরেই। গতকাল, মঙ্গলবার সঞ্জয়ের বাড়িতে হানা দেন STF আধিকারিকরা। এরপর যখন তল্লাশি শুরু হয়, বাড়ি থেকে উদ্ধার একাধিক পেন ড্রাইভ ও আপত্তিকর নথি। গ্রেফতার করা হয় অভিযুক্তকে। এই চক্রের সঙ্গে আর কারা জড়িত, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।  

এর আগে, জানুয়ারিতে পুরুলিয়া থেকে গ্রেফতার করা হয় মাওবাদী নেতা সব্যসাচী ওরফে কিশোরদা। স্রেফ সিপিআই (মাওবাদী) কেন্দ্রীয় কমিটির সদস্যই নন, মাওবাদীদের বেঙ্গল ইউনিটের ইনচার্জ ছিলেন তিনি। দীর্ঘদিন ধরেই সন্ধান পাওয়া যাচ্ছিল না তাঁর। এসটিএফ সূত্রের খবর, এই কিশোরদাকে জেরা করেই যে তথ্য় পাওয়া গিয়েছে, সেই তথ্যের ভিত্তিতেই নরেন্দ্রপুরে সন্দেহভাজন মাওবাদী হদিশ মিলেছে। ধৃতকে ১৬ জানুয়ারি পর্যন্ত পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

আরও পড়ুন:  Jalpaiguri: বহুদিনের দাবি মেনে যমুনা নদীর উপর সেতু! খুশির হাওয়া এলাকায়...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.