অভিভাবকদের স্বস্তি দিয়ে সমতলে নামল পাহাড়ের বোর্ডিং স্কুলের পড়ুয়ারা

পাহাড়ে অশান্তি। পাহাড়ের বিভিন্ন স্কুলের বোর্ডিংয়ে রয়েছে পড়ুয়ারা।চরম আতঙ্কে দিন কাটছিল অভিভাবকদের। পাহাড় থেকে ছাত্রছাত্রীরা আজ সমতলে নামল। ছাত্রছাত্রীদের নেমে আসার জন্য বারো ঘন্টার বনধ শিথিল করেছিল মোর্চা। বোর্ডিং স্কুলগুলি খালি করে বাস, মিনিবাস, প্রাইভেট কারে পড়ুয়ারা সমতলে ফিরেছে।

Updated By: Jun 23, 2017, 11:16 PM IST
অভিভাবকদের স্বস্তি দিয়ে সমতলে নামল পাহাড়ের বোর্ডিং স্কুলের পড়ুয়ারা

ওয়েব ডেস্ক: পাহাড়ে অশান্তি। পাহাড়ের বিভিন্ন স্কুলের বোর্ডিংয়ে রয়েছে পড়ুয়ারা।চরম আতঙ্কে দিন কাটছিল অভিভাবকদের। পাহাড় থেকে ছাত্রছাত্রীরা আজ সমতলে নামল। ছাত্রছাত্রীদের নেমে আসার জন্য বারো ঘন্টার বনধ শিথিল করেছিল মোর্চা। বোর্ডিং স্কুলগুলি খালি করে বাস, মিনিবাস, প্রাইভেট কারে পড়ুয়ারা সমতলে ফিরেছে।

স্কুলের চৌহদ্দির মধ্যে কোনও গণ্ডগোল হয়নি।   কিন্তু গুলির আওয়াজতো স্কুলের চৌহদ্দি বোঝে না। বাতাসে ভেসে আসা আওয়াজ স্কুল আবাসনে আতঙ্ক ছড়ায়। পাহাড় থেকে বহু দূরে থাকা অভিভাবকরা ভয় পেয়েছিলেন। মোর্চার বারো ঘন্টা ছাড়ে আর কেউ দেরি করেনি। বোর্ডিং খালি করে সবাই ঘরে ফিরছে। বোর্ডিং স্কুলের প্রায় ৫ হাজার ছাত্রছাত্রী পাহাড়ে পড়াশোনা করে। এর মধ্যে রয়েছে বিদেশ ও ভিনরাজ্যের পড়ুয়ারাও।

টানা বনধে রসদ ক্রমশ ফুরিয়ে আসছিল। ব্যাগপত্রর গুছিয়ে সবাই বাড়ি ফিরছে। আশা আবার পাহাড় শান্ত হবে। (আরও পড়ুন- সস্ত্রীক বিমল গুরুং সহ হাফডজন মোর্চার নেতার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা প্রশাসনের)

.