Chittaranjan Fire: ইংরেজিতে কম নম্বর দেওয়ায় শিক্ষকের উপরে হামলা পড়ুয়াদের, এবার আগুন বাইকে

বাসুদেব চট্টোপাধ্যায়: পুরনো ঘটনার জেরে আগুন লাগিয়ে দেওয়া হল শিক্ষকের বাইকে। স্কুল চত্বরেই পুড়ে ছাই শিক্ষকের বাহনটি। ঘটনার পেছনে রয়েছে স্কুলেরই কয়েকজন পড়ুয়া। তাদের বিরুদ্ধে আগেও একাধিক দুস্কর্মের অভিযোগ রয়েছে। মঙ্গলবার বাইকে আগুন দেওয়ার ওই ঘটনা ঘটে চিত্তরঞ্জনের ডজি বি বয়েজ হিন্দ মিডিয়াম স্কুলে। আগুন দেওয়া হয়েছে ইতিহাসের শিক্ষক অবনীবাবুর বাইকে। আগুনের খবর পেয়েই স্কুলে ছুটে আসে দমকল, পুলিস ও আরপিএফ। কিন্তু ততক্ষণে বাইক পুড়ে ছাই।

আরও পড়ুন-মেয়েদের টয়লেটে ক্যান্টিনবয়-এর মোবাইল! এমএমএস কাণ্ডে তোলপাড় বম্বে আইআইটি

কেন বাইকে আগুন। অবনীবাবু জানান, ক্লাসে গিয়েছিলাম। রোল কল করব। দেখলাম বারো ক্লাসের ছাত্র অবিনাশ রাম ও আদিত্য কুমার ও রাহুল কুমার এই তিনজন ক্লাসে ঢুকে গেল। ওদের জিজ্ঞসা করলাম, কিছু বলবে? ওরা কোনও উত্তর দেয়নি। বারান্দার বেরিয়ে এলাম জিজ্ঞাসা করলাম, প্রেজেক্ট কবে জমা দেবে? ওরা বলল কাল দেব। ওই কথার পর আমি ক্লাসে এসেছি। সেখান থেকে বেরিয়ে গিয়েছি। দেখলাম ওই ৩ জন-সহ মোট পাঁচজন স্কুলে বাইরে যাচ্ছে। এর কয়েক মিনিটের মধ্যেই আমাদের দিদিমনি রুজিরা দত্ত চিত্কার শুরু করেন গাড়ি পুড়ে যাচ্ছে, গাড়ি পুড়ে যাচ্ছে বলে। ছুটে গিয়ে দেখলাম আমার গাড়ি জ্বলছে। জল নিয়ে গিয়ে যে নেভাব তার কোনও ব্যবস্থা ছিল না। পুরো গাড়ি চোখের সামনে জ্বলে গেল। এর মধ্যেই দেখলাম স্কুটি নিয়ে পালাচ্ছ রাহুল কুমার বাল্মীকি।

অভিযুক্ত রাহুল কুমার সম্পর্কে অবনীবাবু বলেন, এই রাহুল কুমার কিছুদিন আগে এক ছাত্রের উপরে হামলা করেছিল। তার জেরে পুলিসকে চিঠি দেওয়া হয়। সেই চিঠি আমি পৌঁছে দিয়েছিলাম। সেই জন্য শিক্ষকদের উপরে ওদের ক্ষোভ। এর আগে দত্ত স্যারের উপরে পেছন থেকে হামলা হয়েছিল ইংরেজিতে কম নম্বর দেওয়ার জন্য।  এই রাহুল কুমার, অবিনাশ রাম ছিল সেই কাণ্ডে। তারও আগে স্কুলে দেওয়াল দেওয়াল ভেঙে দেওয়া ও সিসিটিভি ভেঙে দেওয়ার অভিযোগ রয়েছে ওইসব পড়ুয়াদের বিরুদ্ধে। এসবই পুরনো রাগের জের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
Students allegedly set teacher's bike on fire in Chittaranjan school
News Source: 
Home Title: 

ইংরেজিতে কম নম্বর দেওয়ায় শিক্ষকের উপরে হামলা পড়ুয়াদের, এবার আগুন বাইকে 

Chittaranjan Fire: ইংরেজিতে কম নম্বর দেওয়ায় শিক্ষকের উপরে হামলা পড়ুয়াদের, এবার আগুন বাইকে
Yes
Is Blog?: 
No
Section: