Arambagh Bus Accident: রেষারেষি করতে গিয়ে ভয়ংকর কাণ্ড, ১ শ্রমিককে পিষে দিয়ে জমিতে নামল বাস

Arambagh Bus Accident:  বাসের যাত্রী এক মহিলা জানান, বন্দর থেকে আরামবাগের দিকে বাসদুটি আসছিল। কাপশিটের মোড়ে উঠে আমি চারমাইল আসছিলাম। অন্য একটি বাস পেছন থেকে এসে যাওয়ায় দুটি বাসের মধ্যে রেষারেষি হচ্ছিল

Updated By: Nov 28, 2023, 01:41 PM IST
Arambagh Bus Accident: রেষারেষি করতে গিয়ে ভয়ংকর কাণ্ড, ১ শ্রমিককে পিষে দিয়ে জমিতে নামল বাস

দিব্যেন্দু সরকার: রাস্তার পাশ দিয়ে গিয়েও শেষরক্ষা হল না। দুটি বাসের রেষারেষিতে প্রাণ গেল পথচারীর। গুরুতর আহত এক শ্রমিক। ওইসব শ্রমিকদের ধাক্কা মেরে রাস্তার পাশের জমিতে নেমে পড়ল যাত্রীবাহী বাস। ওই ঘটনায় মৃত্যু হল এক শ্রমিকের। বাসের অন্যান্যা যাত্রীরাও আহত। মঙ্গলবার ওই দুর্ঘটনা ঘটেছে হুগলির আরামবাগের অদূরে চারমাইলে।

আরও পড়ুন-২৪ ঘণ্টাতেই কিনারা তারদহে বৃদ্ধ খুনের! নির্মম হত্যার পিছনে অতি পরিচিত আত্মীয়-ই

এদিন বন্দর থেকে একটি বাস আরামবাগ আসছিল। পেছন থেকে আরও একটি বাস আসাতে দুজনের মধ্য়ে রেষারেষি শুরু হয়ে যায়। চারমাইলের কাছে ঘটনা যায় দুর্ঘটনা। ঘটনার সময় রাস্তার পাশ দিয়ে যাচ্ছিলেন ৬ শ্রমিক। সেই সময় বেপরোয়া বাসটি ওই শ্রমিকদলটিকে ধাক্কা মেরে রাস্তার পাশের জমিতে নেমে য়ায়। রাস্তার পাশে জলের পাইপলাইন বসানোর জন্য গর্ত খুঁড়ছিলেন ওইসব শ্রমিকরা। সবার বাড়ি মুর্শিদাবাদে। নিহত শ্রমিকের নাম সারনাম সেখ(২৩)। আহতের নাম সিরাজুল সেখ(২৩)। আহতদের আরামবাগ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

বাসের যাত্রী এক মহিলা জানান, বন্দর থেকে আরামবাগের দিকে বাসদুটি আসছিল। কাপশিটের মোড়ে উঠে আমি চারমাইল আসছিলাম। অন্য একটি বাস পেছন থেকে এসে যাওয়ায় দুটি বাসের মধ্যে রেষারেষি হচ্ছিল। একটি বাস ওইসব শ্রমিকদের ধাক্কা মেরে রাস্তার পাশে জমিতে নেমে যায়। আর অন্য বাসটি চলে যায়। স্থানীয় এক বাসিন্দা যদুনাথ সিং বলেন, বলেন, ওরা সব জলের পাইপ লাইনের কাজ করছিল। কাজ সেরে ওরা রাস্তার পাশ দিয়ে ঘরে ফিরছিল। সেইসম দুটি বাস রেষারেষি করে আসছিল। বন্দর থেকে একটি বাস এক শ্রমিককে ধাক্কা মেরে জমিতে নেমে যায়।

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.