Rape And Pregnant: 'ধর্ষণে' অন্তঃসত্ত্বা বিশেষভাবে সক্ষম তরুণী? নির্যাতিতার ভরণপোষণের দায়িত্ব নিক 'ধর্ষক'-ই!

মাস তিনেক জেল হেফাজত হওয়ার পর জামিনে ছাড়া পেয়ে যায় অভিযুক্ত। এদিকে ওই অন্তঃসত্ত্বা (Pregnant) তরুণীর গর্ভস্থ ভ্রূণও বেড়ে উঠতে থাকে। 

Updated By: Mar 16, 2022, 04:49 PM IST
Rape And Pregnant: 'ধর্ষণে' অন্তঃসত্ত্বা বিশেষভাবে সক্ষম তরুণী? নির্যাতিতার ভরণপোষণের দায়িত্ব নিক 'ধর্ষক'-ই!
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : বিশেষভাবে সক্ষম (Specially Abled) এক অসহায় তরুণীকে বার বার 'ধর্ষণ' (Rape)। আর তার জেরে অন্তঃসত্ত্বা (Pregnant) হয়ে পড়েছেন ওই তরুণী। এমনই দাবি নির্যাতিতার পরিবারের। এখন পুলিসে অভিযোগ করলে অভিযুক্ত যুবককে গ্রেফতারও করে পুলিস। জেল হেফাজতও হয় অভিযুক্তের। কিন্তু তারপর অভিযুক্ত যুবক জামিনে ছাড়াও পেয়ে যায়। এই পরিস্থিতিতে 'ধর্ষকে'র পরিবার-ই যাতে অন্তঃসত্ত্বা ওই তরুণীর আগামীতে ভরণপোষণের দায়িত্ব নেয়, সেই দাবি জানিয়েছে নির্যাতিতার পরিবার। এমনকি এই দাবিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি চিঠিও দিয়েছেন তাঁরা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হুগলির (Hooghly) গোঘাটে (Goghat)।

এখন ওই নির্যাতিতা তরুণীর পরিবারের অভিযোগ, এই ঘটনায় সমাধানের নাম করে দায়িত্বপ্রাপ্ত তদন্তকারী অফিসার দফায় দফায় তাদের কাছ থেকে টাকাও নিয়েছেন। কিন্তু কোনও সুরাহা হয়নি। পাশাপাশি তাঁদের আরও অভিযোগ, অভিযুক্ত যুবকের পরিবার কোনও দায়িত্ব নেবে না বলে জানিয়েছে। উলটে হুমকি দেওয়া হচ্ছে তাঁদের। এই পরিস্থিতিতে পাল্টা সপরিবারে আত্মহত্যা করতে বাধ্য হবেন বলে হুঁশিয়ারি দিয়েছে অন্তঃসত্ত্বা (Pregnant) তরুণীর পরিবার। ওদিকে নির্যাতিতা ওই তরুণী অভিযুক্ত যুবকের কঠোর শাস্তির দাবি করেছেন। পাল্টা অভিযুক্তের পরিবারের পক্ষ থেকে অভিযোগ উড়িয়ে ফের ডিএনএ পরীক্ষার দাবি জানানো হয়েছে। 

জানা গিয়েছে, এই ঘটনাটি গোঘাটের (Goghat) পশ্চিমপাড়া গ্রাম পঞ্চায়েতের লালুকা গ্রামের। অভিযোগ, মাস কয়েক আগে অভিযুক্ত শেখ মুজিবর বিশেষভাবে সক্ষম ওই অনাথ অসহায় তরুণীকে ধর্ষণ (Rape) করে। যার পরিপ্রেক্ষিতে গোঘাট থানায় অভিযোগ দায়ের হয়। অভিযোগের ভিত্তিতে পুলিস অভিযুক্ত যুবককে গ্রেফতারও করে। তবে মাস তিনেক জেল হেফাজত হওয়ার পর জামিনে ছাড়া পেয়ে যায় অভিযুক্ত। এদিকে ওই অন্তঃসত্ত্বা (Pregnant) তরুণীর গর্ভস্থ ভ্রূণও বেড়ে উঠতে থাকে। ফলে এক জটিল পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

এখন অভিযুক্তের পরিবারের দাবি, সেইসময় ডিএনএ পরীক্ষার কথা বলা হলেও, তা করেনি ওই তরুণীর পরিবার। এই ঘটনায় ওই তরুণীর পরিবারেরই কোনও নিকট আত্মীয় জড়িত আছেন। আছেন। ২ বিঘে জমি ও একটি ঘরের জন্য মিথ্যে দোষারোপ করা হচ্ছে। 

আরও পড়ুন, School Teacher Arrest: বাড়িতেই ২ JMB জঙ্গিকে আশ্রয়, গ্রেফতার স্কুলশিক্ষক! নেটওয়ার্কে প্রথমবার জুড়ল এই জেলা

Baruipur: জলের বদলে মদে রাসায়নিক! মনসা গানের আসরে মর্মান্তিক পরিণতি, মৃত ৪

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.