Anubrata Mandal: স্বমহিমায় কেষ্ট! তোরণ-পোস্টারের পর কল্যাণ কামনায় এবার বিশেষ হোম-যজ্ঞ

প্রসেনজিৎ মালাকার: সাঁইথিয়ার পর এবার বোলপুরে অনুব্রত মণ্ডলের মঙ্গল কামনায় বিশেষ হোম যজ্ঞের আয়োজন শুভাকাঙ্ক্ষীদের। অনুব্রত মণ্ডল বর্তমানে তিহার জেলে বন্দি। সম্প্রতি,কয়েকদিন ধরেই তোরণে তোরণে ভরেছে জেলার বিভিন্ন শহর। এবার সরাসরি ১০ ফেব্রুয়ারি হোম যজ্ঞের আয়োজন করা হয়েছে বোলপুর রেল ময়দানে।

"বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল রাঙামাটির জেলার উন্নয়নের কান্ডারি। প্রচুর উন্নয়ন তাঁর হাত ধরে হয়েছে। মানুষ চাইছে অনুব্রত মণ্ডল আবার স্বমহিমায় ফিরে আসুক। মানুষ ধর্মে বিশ্বাসী। তাই কেষ্টর জন্য হোম যজ্ঞের আয়োজন করেছে।" এমনটাই জানিয়েছেন বীরভূমের তৃণমূলের কোর কমিটির অন্যতম সদস্য তথা তৃণমূল বিধায়ক বিকাশ রায় চৌধুরী। বোলপুর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার মোড়ে এই হোম যজ্ঞ নিয়ে বড় বড় ব্যানার পড়েছে। আয়োজক হিসেবে উল্লেখ রয়েছে, অনুব্রতর শুভাকাঙ্ক্ষীগণ। বিরোধীদের দাবি, সব লুটে খাওয়ার কৌশল। তৃণমূলের পালটা, অনুব্রত জেলার উন্নয়নের কান্ডারি। 

প্রসঙ্গত, কোর কমিটি ঘোষণা হতেই স্বমহিমায় অনুব্রত। বীরভূমের সিউড়ির পর বোলপুর শহরেও অনুব্রত মন্ডলের ছবি দিয়ে পোস্টার পড়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতায় বৈঠক থেকে নতুন করে পাঁচ জনের কোর কমিটির কথা ঘোষণা করেছেন। যেখানে সব থেকে বেশি প্রাধান্য দেওয়া হয়েছে অনুব্রত মণ্ডল অনুগামীদের। কোর কমিটি থেকে বাদ পড়েছেন বীরভূম জেলা সভাধিপতি কাজল শেখ। রাজনৈতিক মহলের মতে, কাজল গোষ্ঠী ও অনুব্রত মণ্ডলের গোষ্ঠীর বিবাদ দীর্ঘদিন ধরে। 

অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পর থেকেই ধীরে ধীরে কাজল শেখের প্রাধান্য বৃদ্ধি হচ্ছিল। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের নয়া কোর কমিটি ঘোষণায় কাজল শেখ গোষ্ঠীর ডানা ছাঁটা হয়েছে বলে মত ওয়াকিবহল মহলের। আর এই নতুন কোর কমিটি ঘোষণা হতেই, ৫ জনের ছবি দিয়ে ব্যানার পোস্টার দেওয়া শুরু হয়েছে বীরভূম জেলায়। পোস্টার ব্যানারে রয়েছে অনুব্রত মণ্ডলের ছবি। পাশাপাশি রয়েছে কোর কমিটির পাঁচজন সদস্যেরও ছবি। মুখ্যমন্ত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জ্ঞাপন করা হয়েছে এই ব্যানারে। 

আরও পড়ুন, Mamata Banerjee : 'অযথা নাটক', রাহুলের গাড়ির কাচ ভাঙা প্রসঙ্গে অধীর গড়ে দাঁড়িয়েই তোপ মমতার!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

English Title: 
Special prayer for Anubrata Mandal in Bolpur
News Source: 
Home Title: 

স্বমহিমায় কেষ্ট! তোরণ-পোস্টারের পর কল্যাণ কামনায় এবার বিশেষ হোম-যজ্ঞ

Anubrata Mandal: স্বমহিমায় কেষ্ট! তোরণ-পোস্টারের পর কল্যাণ কামনায় এবার বিশেষ হোম-যজ্ঞ
Yes
Is Blog?: 
No
Section: