Alipurduar: তন্ত্রসাধনার বলি? উদ্ধার স্কুলছাত্রের গলাকাটা দেহ

রাসমেলা দেখতে গিয়ে নিখোঁজ হয়ে যায় স্কুলপড়ুয়া মনোজ ৷ 

Updated By: Nov 27, 2021, 05:02 PM IST
Alipurduar: তন্ত্রসাধনার বলি? উদ্ধার স্কুলছাত্রের গলাকাটা দেহ
প্রতীকী ছবি

নিজস্ব  প্রতিবেদন : নিখোঁজ স্কুলছাত্রের গলাকাটা দেহ উদ্ধার হল নদীর চড়ে। মৃতের নাম মনোজ বর্মন। ইতিমধ্যেই খুনের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিস। আর তারপরই খুনের পিছনে তন্ত্রসাধনার যোগ থাকতে পারে বলে প্রাথমিক তদন্তে উঠে এসেছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে আলিপুরদুয়ার-১ নম্বর ব্লকে।

জানা গিয়েছে, ২৩ নভেম্বর আলিপুরদুয়ার-১ নম্বর ব্লকের মেঝবিলে রাসমেলা দেখতে গিয়ে নিখোঁজ হয়ে যায় স্কুলপড়ুয়া মনোজ ৷ রাতভর তার আর কোনও খোঁজ মেলেনি। এরপর পরদিন, ২৪ নভেম্বর বুড়িতোর্ষার চড়ে উদ্ধার হয় স্কুলছাত্র মনোজের গলাকাটা দেহ। কে বা কারা কেন খুন করল মনোজকে? খুনের ঘটনায় তদন্ত শুরু করে পুলিস। আলিপুরদুয়ার মহকুমা পুলিস আধিকারিক দেবাশিষ চক্রবর্তীর নেতৃত্বে তৈরি হয় বিশেষ টিম ৷ এরপরই খুনের ঘটনায় অভিযুক্ত বাবলু বাগচীকে গ্রেফতার করে পুলিস ৷ তাঁকে জিজ্ঞাসাবাদ করেই খুনের পিছনে তন্ত্রসাধনার যোগসূত্র পাওয়া যায়।

যদিও ধৃত বাবলু বাগচীর দাবি, এই খুনে মূল অভিযুক্ত নিহত স্কুলপড়ুয়া মনোজ বর্মনের প্রতিবেশী সুনীল বর্মন ৷ খুনের ঘটনায় তিনিও ছিলেন ৷ তবে সুনীল বর্মন পলাতক। সুনীল বর্মনের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। ওদিকে মহকুমা পুলিস আধিকারিক দেবাশিষ চক্রবর্তী জানিয়েছেন, মানসিক অশান্তির ফলে এই খুন ৷

আরও পড়ুন, Bankura: বন্দুক নিয়ে পেট্রোল পাম্পে চড়াও হয়ে 'তাণ্ডব' যুব BJP কর্মীর!  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.