Islampur: রুজির টানে বাংলা ছেড়ে পানিপথে, ভয়ংকর পরিণতি ৪ সন্তান-সহ ইসলামপুরের দম্পতির

ইসলামপুরের জাকিরবস্তির স্থানীয় গ্রাম পঞ্চায়েতের মেম্বারের প্রতিনিধি কাইসার ইমাম জানান, ওই দম্পতি সেখানে খাদির বস্ত্র তৈরি করতেন। হঠাৎ আগুন লেগে ওই পরিবারের ৬ জনের মৃত্যু হয়। মৃতদের কীভাবে আনা হবে তা নিয়ে ভাবা হচ্ছে

Updated By: Jan 12, 2023, 08:22 PM IST
Islampur: রুজির টানে বাংলা ছেড়ে পানিপথে, ভয়ংকর পরিণতি ৪ সন্তান-সহ ইসলামপুরের দম্পতির

ভবানন্দ সিংহ: রুটি রুজির তাগিদে বাংলা থেকে কয়েকশো কিলোমিটার দূরে হরিয়ানায় ডেরা বেঁধেছিলেন ইসলামপুরের এক দম্পতি। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে প্রাণ ৪ সন্তান-সহ ওই দম্পতি। সূদুর পানিপথ থেকে সেই খবর আসার পরে শোকের ছায়া ইসলামপুরের জাকিরবস্তি গ্রামে।

আরও পড়ুন-৪ লাখের বিনিময়ে চাকরি দেয় তৃণমূল নেতা! গ্রেফতার ভুয়ো প্রাথমিক শিক্ষক

পানিপথে খাদি কাপড় কারখানায় কাজ করতেন ইসলামপুরের বাসিন্দা মহম্মদ করিম(৪০)। পানিপথের বিচপারি গ্রামে একটি ঘর ভাড়া করে থাকতেন স্ত্রী আফরোজা বেগম(৩৫), দুই মেয়ে রোশমা(১২) ও ইশরত(১৭) এবং দুই ছেলে আবদুস(৭) ও আফরানকে(৫) নিয়ে। বৃহস্পতিবার ভোররাতে ঘটে যায় ভয়ঙ্কর দুর্ঘটনা।

পুলিস সূত্রে খবর, ঘরে থাকা গ্যাসের সিলিন্ডার লিক করে তাতে ঘরে ভরে যায়। ভোরবেলা কোনওক্রমে তাতে আগুন লেগে যায়। সেই আগুন থেকে বিস্ফোরণ ঘটে যায় সিলিন্ডারে। সেই আগুন থেকে কেউ রক্ষা পাননি।

ইসলামপুরের জাকিরবস্তির স্থানীয় গ্রাম পঞ্চায়েতের মেম্বারের প্রতিনিধি কাইসার ইমাম জানান, ওই দম্পতি সেখানে খাদির বস্ত্র তৈরি করতেন। হঠাৎ আগুন লেগে ওই পরিবারের ৬ জনের মৃত্যু হয়। মৃতদের কীভাবে আনা হবে তা নিয়ে ভাবা হচ্ছে। নিহতের আত্মীয় নিখাত নেহা জানান, সেখান থেকে পাওয়া তথ্য অনুযায়ী, হঠাৎ কীভাবে এই ঘটনা ঘটল তা তারা বুঝতে পারছি না। নিহত করিমের বাবা সুলতান জানান, জীবিকার তাগিদে তার ছেলে পুরো পরিবার নিয়ে পানিপথে কাজ করতে গিয়েছিল। গত দুই বছর ধরে ও সেখানেই কাজ করত। উৎসবের সময় বাড়ীতে আসতো।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.