রাতের আগুনে পুড়ে ছাই ঘর, ঘুমের মধ্যেই ঝলসে গেল দুই বোন

দমকল কর্মীরা আগুন নিভিয়ে ভিতর থেকে যখন দুই বোনের দেহ উদ্ধার  করে  তখন দুই বোনেরই মৃত্যু হয়েছে

Updated By: Mar 8, 2020, 08:26 PM IST
রাতের আগুনে পুড়ে ছাই ঘর, ঘুমের মধ্যেই ঝলসে গেল দুই বোন

নিজস্ব প্রতিবেদন: ঘুমন্ত অবস্থায় অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল দুই বোনের। অস্বাভাবিক ওই মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল পুরুলিয়ার রঘুনাথপুর এলাকায়।

মৃত দুই বোনের নাম লক্ষ্মী মাঝি ও আরতী মাঝি। রবিবার ঘটনাস্থলে যান জেলা পুলিশ সুপার এল সেলভা মুরুগন ও রঘুনাথপুরের এসডিপিও দুর্বার বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-সন্ত্রাসপ্রেমী-শরণার্থী বিরোধী মমতা! দশদফা ‘চার্জশিট’ হাতে নিয়ে ময়দানে নামছে বিজেপি

রঘুনাথপুর থেকে বরাকর  যাওয়ার পথে লছমনপুর গ্রামের বেশ কিছুটা দূরে জঙ্গলের মধ্যে একেবারে ফাঁকা জায়গায় ঘর বানিয়ে বসবাস করতেন দুই বোন। অন্যান্য আত্মীয়রা থাকেন বাইরে। শনিবার রাতে বহুদূর থেকে গ্রামবাসীরা আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

দমকল কর্মীরা আগুন নিভিয়ে ভিতর থেকে যখন দুই বোনের দেহ উদ্ধার  করে  তখন দুই বোনেরই মৃত্যু হয়েছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য। রবিবার বিকাল  অবধি মৃতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দায়ের করা  না হলেও পুলিশের পক্ষ থেকে অস্বাভাবিক মৃত্যুর ঘটনার  তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন-মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের আইসোলেশন ওয়ার্ডে মৃত্যু সৌদি ফেরৎ ব্যক্তির

রঘুনাথপুর থানার লছমনপুর ও মহারাজনগর গ্রামের মাঝে একেবারে ফাঁকা জায়গায় জঙ্গলের মধ্যে বসবাস করতেন ওই দুই বোন। তাদের এই মৃত্যুতে  এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। নিছক দুর্ঘটনা নাকি অন্য কিছু তা নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে ।

.