অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি শিলিগুড়ি পুরসভার প্রশাসক অশোক ভট্টাচার্য

পরিবার সূত্রে খবর, কয়েকদিন ধরেই কিছু শারীরিক অসুস্থতায় ভুগছিলেন শিলিগুড়ি পুর নিগম প্রশাসক বোর্ডের চেয়ার পার্সন তথা শিলিগুড়ির বিধায়ক অশোক ভট্টাচার্য।

Updated By: Jun 16, 2020, 04:06 PM IST
অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি শিলিগুড়ি পুরসভার প্রশাসক অশোক ভট্টাচার্য

নিজস্ব প্রতিবেদন: শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি অশোক ভট্টাচার্য। তাঁকে শিলিগুড়ি সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবার সূত্রে খবর, কয়েকদিন ধরেই কিছু শারীরিক অসুস্থতায় ভুগছিলেন শিলিগুড়ি পুর নিগম প্রশাসক বোর্ডের চেয়ার পার্সন তথা শিলিগুড়ির বিধায়ক অশোক ভট্টাচার্য।

আরও পড়ুন: করোনা আক্রান্ত না মুক্ত? বিভ্রান্তিতে ডায়ালিসিস ছাড়াই এক সপ্তাহ ধরে 'ফেলে রাখা হয়েছে' মুমূর্ষু রোগীকে

স্যোয়াব টেস্টের পর তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ আসে। এরপর মঙ্গলবার দুপুরে নিউমোনিয়া সন্দেহে হাসপাতালে নিয়ে যাওয় হয়েছে অশোক ভট্টাচার্যকে। এরপ ওই বেসরকারি হাসপাতালে অশোক বাবুর কিছু পরীক্ষা করা হয়েছে, টেস্টের রিপোর্টে তাঁর উইরিন ইনফেকশন ধরা পড়েছে। চিকিৎসকরা জানিয়েছেন তাঁর চিকিৎসা চলছে। আপাতত কিছুদিন তিনি হাসপাতালেই ভর্তি থাকবেন। এর আগেও হৃদরোগে আক্রান্ত হয়েছে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অশোক ভট্টাচার্য। হার্টে ব্লকেজের কারণে ২০১৯-এ হঠাৎই শারীরিক অবস্থার অবনতি হয়েছিল তাঁর। তবে চিকিৎসায় সাড়া দিয়ে বাড়ি ফিরেছিলেন তিনি।

আরও পড়ুন: কলকাতা মেডিকেলে করোনা রোগীর মৃত্যুর পর বেড থেকে উধাও মৃতের দামি মোবাইল!

উল্লেখ্য, চলতি বছর মে মাসে বামেদের দাবি মেনে পুর প্রশাসকমণ্ডলী থেকে বাদ দেওয়া হয় ৫ তৃণমূল কাউন্সিলরের নাম। বিদায়ী মেয়র ও মেয়র পারিষদদের নিয়েই তৈরি হয় প্রশাসকমণ্ডলী। নতুন তালিকায় অশোক ভট্টাচার্য-সহ ৭ জনকে নিয়ে তৈরি করা হয় প্রশাসকমণ্ডলী। প্রশাসক বোর্ডের চেয়ারম্যান হিসেবে রাখা হয় প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্যকে। এরপর মে মাসের মাঝামাঝি শিলিগুড়ির প্রশাসক মণ্ডলির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন অশোক ভট্টাচার্য। 

.