'মানুষের অনুরোধেই BJP-তে', জানালেন ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত (Silbhadra Datta)

 সাংসদ ও বিধায়ক নিয়ে প্রায় ১৪ জন এদিন বিজেপিতে যোগদান করছেন!

Updated By: Dec 19, 2020, 12:48 PM IST
'মানুষের অনুরোধেই BJP-তে', জানালেন ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত (Silbhadra Datta)

নিজস্ব প্রতিবেদন : বিজেপিতে যাচ্ছেন ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত (Silbhadra Datta)। তাঁর স্পষ্ট কথা, "নতুন মঞ্চের প্রয়োজন ছিল। মানুষের অনুরোধেই আমি যাচ্ছি।" প্রসঙ্গত, দলের সঙ্গে বেশ কিছুদিন ধরেই দূরত্ব তৈরি হয়েছিল শীলভদ্র দত্তের (Silbhadra Datta)। আসন্ন বিধানসভা নির্বাচনে তিনি লড়বেন না বলেও সাফ জানিয়ে দেন। এরপর দলের তরফে তাঁর সঙ্গে বরফ গলানোর চেষ্টা হয় ঠিকই।

খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক শীলভদ্র দত্তের (Silbhadra Datta) সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে যান। কিন্তু, সেই সাক্ষাত্ হয়নি। বর্ষীয়ান বিধায়কের মানভঞ্জনে তাঁর সঙ্গে দেখা করতে যান পিকের টিমও। কিন্তু নিজের সিদ্ধান্তেই অটল থাকেন তিনি। তবে সেইসময় তাঁর পরবর্তী রাজনৈতিক পদক্ষেপ সম্বন্ধে খোলসা করেননি। অবশেষে গতকাল তৃণমূল (TMC) থেকে ইস্তফা দেওয়ার পর আজ বিজেপিতে (BJP) যোগদানের খবর নিশ্চিত করলেন শীলভদ্র দত্ত (Silbhadra Datta)।

সূত্রের খবর, সাংসদ ও বিধায়ক নিয়ে প্রায় ১৪ জন এদিন বিজেপিতে যোগদান করছেন। ইতিমধ্যেই মেদিনীপুরে অমিত শাহের (Amit Shah) সভার উদ্দেশে রওনা হয়ে গিয়েছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। আজই বিজেপিতে (BJP) যোগদান করছেন তিনি। অন্যদিকে, আজ বিজেপিতে যোগদান করছেন কালনার তৃণমূল বিধায়ক বিশ্বজিত্ কুণ্ডু ও পুরুলিয়ার কংগ্রেস বিধায়ক সুদীপ কুমার মুখার্জি। এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত্। জানা যাচ্ছে, বিজেপিতে যোগদানকারী বিধায়কদের দলে আছেন মন্তেশ্বরের বিধায়কও।

আরও পড়ুন, Amit Shah এর সভাতেই BJP-তে বিধায়ক Biswajit Kundu ও Sudip Kumar Mukherjee : সূত্র

সদলবলে ভাড়া গাড়িতে Amit সভার উদ্দেশে রওনা মন্তেশ্বরের TMC বিধায়কের: সূত্র

 

.