শুটআউট রায়গঞ্জে, মোটরবাইকে করে এসে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি আততায়ীর

মোটর সাইকেলে করে আসে দুষ্কৃতীরা। শাহজাহানকে মোটর বাইক থামিয়ে দাঁড়াতে বলে।

Updated By: Dec 9, 2019, 01:36 PM IST
শুটআউট রায়গঞ্জে, মোটরবাইকে করে এসে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি আততায়ীর

নিজস্ব প্রতিবেদন : গভীর রাতে শুটআউট (Shootout) উত্তর দিনাজরপুরের রায়গঞ্জে। দুষ্কৃতীদের ছোঁড়া গুলিতে গুলিবিদ্ধ হলেন এক বস্ত্র ব্যবসায়ী। জখম ব্যবসায়ীর নাম শাহজাহান আলি। বর্তমানে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছেন তিনি। 

জানা গিয়েছে, রবিরার রাতে বাড়ি ফিরছিলেন তিনি। কাপড় কিনে বাড়ি ফিরছিলেন। সেইসময়ই তাঁর উপর হামলা হয়। হামলা চালায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীর দল। তাঁকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে তারা। গুলি লাগে শাহাজাহান আলির হাতে। এরপরই চম্পট দেয় দুষ্কৃতী দল। এই ঘটনায় তদন্ত শুরু করেছে রায়গঞ্জ (Raiganj) থানার পুলিস। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

অভিযোগ, কাপড় কিনে শাহাজাহান আলি যখন বাড়ি ফিরছে, তখন রায়গঞ্জ থানার ট্যাংরা এলাকায় তাঁর পথ আটকায় জনা দুয়েক দুষ্কৃতী। মোটর সাইকেলে করে আসে দুষ্কৃতীরা। শাহজাহানকে মোটর বাইক থামিয়ে দাঁড়াতে বলে। কিন্তু শাহাজাহান মোটরবাইক না থামালে, তখনই তাঁকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে আততায়ীরা। হাতে গুলি লাগে শাহজাহান আলির। ওই অবস্থাতেই বাইক ছুটিয়ে কোনওভাবে সেখান থেকে নিজেকে বাঁচিয়ে পালান শাহাজান আলি।

আরও পড়ুন, 'এত দাম কেন?', পেঁয়াজের দাম নিয়ে খোঁজ নিতে সটান যদুবাবু বাজারে হাজির মুখ্যমন্ত্রী

আরও পড়ুন, সাতসকালে গেটে ঝুলছে কারখানা বন্ধের নোটিস; তুলকালাম হাওড়া জুট মিল, নামল র‌্যাফ

এরপর স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। শুটআউটের ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস৷ এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে। আতঙ্কিত এলাকার ব্যবসায়ীরাও।

.