Baruipur: নিরাপত্তারক্ষীদের মারে মাথা ফাটল রোগীর পরিজনের, বারুইপুর হাসপাতালে ধুন্ধুমার

সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত নিরাপত্তা কর্মীরা

Updated By: Oct 27, 2021, 01:33 PM IST
Baruipur: নিরাপত্তারক্ষীদের মারে মাথা ফাটল রোগীর পরিজনের, বারুইপুর হাসপাতালে ধুন্ধুমার

নিজস্ব প্রতিবেদন: বারুইপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে (Baruipur Super Speciality Hospital) নিরাপত্তারক্ষীদের মারে মাথা ফাটল রোগীর আত্মীয়ের। ২ জনকে পাল্টা পেটান রোগীর আত্মীয়রা। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা হাসপাতাল চত্বরে। ঘটনাস্থলে বিশাল পুলিস। আটক চার।

পিয়ালির বাসিন্দা বুবাই গায়েন। শনিবার বারুইপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে (Baruipur Super Speciality Hospital) ১০ দিনের শিশুকন্যাকে ভর্তি করেন। বুধবার সকালে তাঁর স্ত্রীর জন্য ডাবের জল নিয়ে যেতে চান। এক নিরাপত্তারক্ষী তাঁকে বাধা দেন। দু'পক্ষের মধ্যে বচসা বাঁধে।  অভিযোগ, হাসপাতালের সিঁড়ির কাছ থেকে মারতে মারতে রোগীর আত্মীয়কে একটি ঘরের নিয়ে যাওয়া হয়। চার-পাঁচ জন সিকিউরিটি গার্ড মিলে ওই ব্যক্তিকে বেধড়ক মারধর করে। মারে মাথা ফাটে বুবাই গায়েনের।

আরও পড়ুন: 'ভুল ইঞ্জেকশন দিয়ে রোগীকে মেরে দেব', নার্সের শাসানিতে উলুবেড়িয়া হাসপাতালে তুলকালাম

আরও পড়ুন: Covid 19: রাজ্যে দৈনিক আক্রান্তের সংখ্যা আটশো পেরোল, কার্যত লকডাউন সোনারপুরে

এই ঘটনা প্রকাশ্যে আসতেই উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্বরে। অন্যান্য রোগীর পরিজনেরা বিক্ষোভে ফেটে পড়েন। হাসপাতালের ২ কর্মীকে পাল্টা পেটান তাঁরা। হাসপাতালের বিরুদ্ধে কারণে অকারণে রোগীর আত্মীয়দের থেকে টাকা নেওয়ার অভিযোগ করেন তাঁরা। হাসপাতালের সুইপার থেকে সিকিউরিটি গার্ড এমনকী আয়ারা জোর করে টাকা আদায় করেন বলে অভিযোগ পরিজনদের। পরিস্থিতি বেশই উত্তপ্ত হয়ে উঠলে ঘটনাস্থলে বারুইপুর থানার পুলিশ আসে। চারজনকে আটক করে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত নিরাপত্তা কর্মীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.