Malda Arms: সন্দেহ হতেই জেরা, পাইপগান ডেলিভারি দিতে এসে পাকড়াও অস্ত্র কারবারি স্কুলছাত্র

পুলিসের জেরায় সুদর্শন স্বীকার করেছে ধরমপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় একজনকে ওই অস্ত্র ও গুলি ডেলিভারি দিতে এসেছিল। সেই ব্যক্তির খোঁজ খবর করছে পুলিস

Updated By: Feb 20, 2023, 02:23 PM IST
Malda Arms: সন্দেহ হতেই জেরা, পাইপগান ডেলিভারি দিতে এসে পাকড়াও অস্ত্র কারবারি স্কুলছাত্র

রণজয় সিংহ: বয়স ১৭-১৮। দ্বাদশ শ্রেণির পড়ুয়া। সেই স্কুল ছাত্রই নাকি অস্ত্রকারবারি। নাম সুদর্শন চৌধুরী। মালদহের কালিয়াচক থানার শেখপুরা মোড় থেকে তাকে অস্ত্র-সহ গ্রেফতার করে পুলিস। এত কম বয়সে কেউ অস্ত্রের কারবার করতে পারে জেনে তাজ্জব পুলিস।

আরও পড়ুন-'শরীর ভালো নেই', এক ধাক্কায় অনুব্রত ওজন কমল অনেকটাই

ধৃত স্কুল ছাত্রের কাছ থেকে একাটি পাইপগান ও বেশকিছু কার্তুজ উদ্ধার করা হয়েছে। মানিকচক থানা সূত্রে জানা গিয়েছে গতকাল শেখপুরা মোড়ে উদভ্রান্তের মতো ঘোরাফেরা করতে দেখা যায় সুদর্শনকে। তা চোখে পড়ে যায় টহলদারি পুলিসের। তখনই তাকে জিজ্ঞাসবাদ করা হয়। তখনই বেরিয়ে আসে আসল কথা।

পুলিসের জেরায় সুদর্শন স্বীকার করেছে ধরমপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় একজনকে ওই অস্ত্র ও গুলি ডেলিভারি দিতে এসেছিল। সেই ব্যক্তির খোঁজ খবর করছে পুলিস। কিন্তু একজন স্কুলছাত্র কীভাবে অস্ত্র ব্যবসায় জড়িয়ে পড়ল তা তাজ্জব করছে পুলিসকে। এর পেছনে কারা রয়েছে তার খোঁজ শুরু হয়েছে। ধৃতকে আরও জিজ্ঞাসাবাদের জন্য তাদের আদালতে তোলা হয়। 

উল্লেখ্য, গত ৫ ডিসেম্বর মানিকচক থানায় পুলিস অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করে। তার কাছ থেকে ২টি ওয়ান শর্টার ও ২টি কার্তুজ উদ্ধার করা হয়। ওইসব অস্ত্র বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল বলে পুলিসের দাবি। সম্প্রতি নানুরের পাকুড়হাস গ্রাম থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করে পুলিস। উদ্ধার হয় একটি ৯ এমএম পিস্তল, ২টি ৭ এমএম পিস্তল, ২ রাউন্ড ৮ এমএম কার্তুজ, ২ রাউন্ড ৯ এমএম কার্তুজ, ৬ কেজি গান পাউডা, ৪ কেজি ইয়েলো গান পাউডার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.