মৃত্যুর আগেই ছাত্রকে 'মৃত' ঘোষণা করে বিতর্কে শীতলপুরের স্কুল!

মৃত্যুর আগেই শোকজ্ঞাপন হয়ে গিয়েছিল। স্কুল দুদিন ছুটি পর্যন্ত দিয়ে দেওয়া হয়! পূর্ব মেদিনীপুরের শীতলপুরের ক্লাস ইলেভেনের সেই ছাত্র অবশেষে মারাই গেল। পাঁচ দিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা কষেও হার মানতে হল মনোজ মাইতিকে।

Updated By: Dec 30, 2017, 08:43 AM IST
মৃত্যুর আগেই ছাত্রকে 'মৃত' ঘোষণা করে বিতর্কে শীতলপুরের স্কুল!

নিজস্ব প্রতিবেদন : মৃত্যুর আগেই শোকজ্ঞাপন হয়ে গিয়েছিল। স্কুল দুদিন ছুটি পর্যন্ত দিয়ে দেওয়া হয়! পূর্ব মেদিনীপুরের শীতলপুরের ক্লাস ইলেভেনের সেই ছাত্র অবশেষে মারাই গেল। পাঁচ দিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা কষেও হার মানতে হল মনোজ মাইতিকে।

২৫ ডিসেম্বর সাইকেলে করে যাওয়ার সময় মারুতির ধাক্কায় গুরুতর জখম হয় মনোজ। নন্দকুমার থানা এলাকায় রাস্তার মধ্যেই সে দীর্ঘক্ষণ রক্তাক্ত অবস্থায় পড়েছিল বলে অভিযোগ। পরে তাকে উদ্ধার করে তমলুক হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে কলকাতায় তপসিয়ার এক হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল মনোজকে।

আরও পড়ুন, ছুটি নামঞ্জুর হওয়ার পরও নতুন পদে যোগ দিলেন না ভারতী

যদিও সে জীবিত থাকাকালীনই তাকে মৃত ঘোষণা করে স্মরণসভা করে ফেলে মনোজের স্কুল, কল্যাণচক গৌরমোহন ইন্সটিটিউশন। শোক পালনে ২৬ ও ২৭ ডিসেম্বর, দুদিন ছুটিও ঘোষণা করে দেওয়া হয়। এমন বেনজির দায়িত্বজ্ঞানহীনতার কথা সামনে আসার পর, পরিবারের কাছে ক্ষমা চেয়ে নেন প্রধান শিক্ষক। তবে তাতে সমালোচনার ঝড় থামেনি।

.