Satabdi Roy: দেবাশিস ধরকে নিয়ে বিতর্কিত পোস্ট, শতাব্দী রায়ের এক্স হ্যান্ডেল 'হ্যাকড'!

আমি টুইট ব্যবহার করি না। এরকম পোস্ট আমি করি না। কে করেছে কেন করেছে দেখতে হবে।

Updated By: Apr 2, 2024, 12:03 PM IST
Satabdi Roy: দেবাশিস ধরকে নিয়ে বিতর্কিত পোস্ট, শতাব্দী রায়ের এক্স হ্যান্ডেল 'হ্যাকড'!

প্রসেনজিৎ মালাকার: ভোটের আগেই হ্যাক করা হল শতাব্দীর এক্স-হ্যান্ডেল? কে বা কারা করল এই কাজ? ভোট মরশুমে শতাব্দী রায়ের এক্স হ্যান্ডেল হ্যাক করার অভিযোগ। পুলিস ও দলের দ্বারস্থ তৃণমূল প্রার্থী। দেবাশিস ধরকে নিয়ে এক্স হ্যান্ডেলে পোস্ট করার প্রসঙ্গে তিনি স্পষ্ট জানান, তিনি টুইট ব্যবহার করেন না। 

ঘটনা হল গত রবিবার শতাব্দী রায়ের এক্স হ্যান্ডেল থেকে বীরভূমের বিজেপির প্রার্থী দেবাশিস ধরকে আক্রমণ করে দুটি পোস্ট করা হয়। সেখানে বলা হয়, '২০২১ সালের বিধানসভা ভোটে দেবাশিষ ধরকে কোচবিহার জেলায় দায়িত্বে পাঠিয়েছিল নির্বাচন কমিশন। কোচবিহার জেলায় শীতলকুচি কেন্দ্রে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে ৪ গ্রামবাসীর মৃত্যু হয়েছিল। তারপরই তাঁকে সাসপেন্ড করা হয়েছিল রাজ্য সরকারের তরফে। শীতলকুচি কাণ্ডের পর থেকেই রাজ্য পুলিসের গোয়েন্দা বিভাগ ও সিআইডির আতস কাচের তলায় ছিল এই অফিসার। এই অফিসারের সম্পত্তিগত বিষয়ে তদন্ত শুরু করে সিআইডি। দেবাশিস ধরের সম্পত্তির বিভিন্ন নথি সংগ্রহের কাজ শুরু করেন সিআইডি গোয়েন্দারা। সেখান থেকেই জানা যায়, ২০১৫-১৭ সালের মধ্যে কয়েকশো গুণ সম্পত্তি বৃদ্ধি পেয়েছে ওই অফিসারের।' 

শতাব্দী রায়ের এক্স হ্যান্ডেলে এই পোস্টের পরই শুরু হয় বিতর্ক। আর তার প্রতিক্রিয়াতেই শতাব্দী রায় স্পষ্ট জানান যে, তিনি ওই পোস্ট করেননি। তিনি বলেন,"আমি টুইট ব্যবহার করি না। এরকম পোস্ট আমি করি না। কে করেছে কেন করেছে দেখতে হবে। পুলিসকে আমি জানিয়েছি।" শতাব্দী রায়ের এই দাবির পরই উঠেছে তৃণমূল প্রার্থীর এক্স হ্যান্ডেল হ্যাক করার অভিযোগ।

আরও পড়ুন, Dilip Ghosh: 'ডায়লগ কম মারি, হাত-পা বেশি চালাই! বচকে রহনা রে বাবা, বচকে রহনা...'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.