Dilip Ghosh: 'ঝড় হলেই তৃণমূলের পোয়াবারো, যা আসবে ঝেড়ে ফাঁক করে দেবে'

কমিশনের সতর্ক করার পরেও স্বমহিমায় দিলীপ। উত্তরে দুর্যোগ নিয়ে ফের বিতর্কিত মন্তব্য বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থীর। ঝড় হলেই তৃণমূলের পোয়াবারো। মন্তব্য দিলীপের। পাল্টা তৃণমূলের।   

Updated By: Apr 2, 2024, 01:43 PM IST
Dilip Ghosh: 'ঝড় হলেই তৃণমূলের পোয়াবারো, যা আসবে ঝেড়ে ফাঁক করে দেবে'
ফাইল ছবি

অরূপ লাহা: নির্বাচন কমিশনের সতর্ক করার পরেও স্বমহিমায় দিলীপ। উত্তরে দুর্যোগ নিয়েও ফের বিতর্কিত মন্তব্য বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী। ঝড় হলেই তৃণমূলের পোয়াবারো, যা আসবে ঝেড়ে ফাঁক করে দেবে। বন্যা হোক, ঝড় হোক ওরা চায়, কামাই হবে। আয়লা-আমফানে টাকা এলেও টাকা গেল তৃণমূলের পকেটে। যার বাড়ি ভেঙেছে সে কিছু পেল না, এবার যেন তা না হয়। ভোটের মুখে উত্তরবঙ্গে বিজেপির ঝড়ে সব লন্ডভন্ড। গতকালই মন্তব্য করেন বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী। 

আরও পড়ুন, Madan Mitra: অসুস্থ মদনকে দেখতে গেলেন সায়ন্তিকা, নির্বাচন লড়ার আগে সৌজন্য সাক্ষাৎ?

এর আগে প্রাকৃতিক দুর্যোগ নিয়ে বেলাগাম হয়েছিলেন দিলীপ ঘোষ! বললেন, 'উত্তর বাংলায় শুরু হচ্ছে ঝড়। বিজেপি ঝড় শুরু হয়ে গিয়েছে। তাতে লন্ডভন্ড হয়ে যাচ্ছে'। বিতর্ক তুঙ্গে। চৈত্রের শেষে ভয়ঙ্কর কালবৈশাখী। লন্ডভন্ড হয়ে গিয়েছে জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, এমনকী, কোচবিহারও। জলপাইগুড়িতে এখনও পর্যন্ত প্রাণ হারিয়েছেন ৫ জন। আহত বহু। পরিস্থিতি খতিয়ে দেখতে এখন উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী। গতকাল, রবিবার রাতে জলপাইগুড়ি দুর্গতদের সঙ্গে কথা বলেন তিনি। 

এদিন দিলীপ ঘোষ জানালেন, ক্রিকেটের পাশাপাশি ফুটবলেও তিনি পারদর্শী, এমনকী পারদর্শী হাঁটাতেও। তিনি বলেন, বন্যা হোক, ঝড় হোক ওরা চায়। কামাই হবে।সরকারে যারা আছে তাদের দায়িত্ব। ওখানকার মানুষের পাশে দাঁড়িয়ে মনোবল বাড়ানোর এবং ক্ষতিপূরণ দিয়ে নিজের জীবনে ফিরিয়ে আনা। আমরা বিরোধী পার্টি। আমরা লোকের সঙ্গে আছি। মমতা বন্দ্যোপাধ্যায় কথায় কথায় এত টাকার ফিরিস্তি শোনায় কিন্তু মানুষের কাছে পৌঁছায় না। আয়লা-আমফানে টাকা এল অথচ গেল তৃণমূলের নেতা ও আত্মীয়দের পকেটে। যার বাড়ি ভেঙেছে সে কিছু পেল না। এবার যেন তা না হয়। 

অন্যদিকে, কংগ্রেস নেতা অধীর চৌধুরী মহম্মদ সেলিম জিতবে বলায় দিলীপ ঘোষ কটাক্ষ করে বলেন, উনি জিতবেন কি। উনি তো মহম্মদ সেলিমের ওকালতি করছেন। নিজের ঠিকানা নেই। উনি বহরমপুর কেন্দ্র দেখুন। উনি জিতলে অনেক কিছু হবে না হলে পশ্চিমবঙ্গ থেকে কংগ্রেস জিরো হয়ে যাবে। 

আরও পড়ুন, Bengal Weather: এপ্রিলের শুরুতেই ৩৭ ডিগ্রি! বইবে লু, কোন কোন জেলায় তাপপ্রবাহের সতর্কতা?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.