দুর্নীতির প্রতিবাদ, 'গানপয়েন্ট'এ রেখে বিডিও-কে 'মারধর', দফতরে লুঠপাট তৃণমূলনেতার

প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পের ২ কোটি ৮০ লক্ষ টাকা ব্যাঙ্ক থেকে তুলে নেওয়া হলেও সেই টাকার ঘর পাননি গরিব মানুষ। তারই প্রতিবাদ করায় এই হামলা বলে অভিযোগ। 

Updated By: Jun 7, 2019, 10:16 AM IST
দুর্নীতির প্রতিবাদ, 'গানপয়েন্ট'এ রেখে বিডিও-কে 'মারধর', দফতরে লুঠপাট তৃণমূলনেতার

নিজস্ব প্রতিবেদন: 'গান পয়েন্ট'এ বিডিওকে রেখে মারধর, দফতর ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য সন্দেশখালিতে। 

জানা গিয়েছে, সন্দেশখালি ২ বিডিও দফতরে ২নম্বর বেড়মুজুর প্রধান হাজি সিদ্দিক মোল্লা ও তাঁর সঙ্গীরা হামলা চালান। বিডিও কৌশিক ভট্টাচার্যকে গান পয়েন্টে রেখে মারধর করা হয় বলে অভিযোগ। বিডিও ছাড়াও তাঁর দেহরক্ষীদেরও মারধর করা হয়। মাথায় বন্দুক ঠেকিয়ে সিসি ক্যামেরা হার্ডডিস্ক কেড়ে নেন হামলাকারীরা।  

বারাসতে তৃণমূল-বিজেপি সংঘর্ষে রাতভর বোমাবাজি, পরিস্থিতি নিয়ন্ত্রণে RAF, কাঁদানে গ্যাস
বিডিও কৌশিক ভট্টাচার্য-সহ দুজনকে ভর্তি করা হয়েছে বসিরহাট সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। এই পরিস্থিতি নিরাপত্তার অভাব বোধ করছেন বিডিও অফিসের কর্মীরা। অভিযুক্তরা গ্রেফতার না হলে ফের হামলার আশঙ্কা করছেন তাঁরা। অভিযুক্তরা গ্রেফতার না হওয়া পর্যন্ত তাঁরা দফতরে যাবেন না বলেও জানিয়ে দিয়েছেন। 
বসিরহাটের এসডিও-র কাছে ও  থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
বিডিও কৌশিক ভট্টাচার্যের অভিযোগ,   কিছু দিন ধরে স্থানীয় তৃণমূল নেতৃত্বের একাংশের চক্ষুশূল হয়ে উঠেছিলেন তিনি। প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পের ২ কোটি ৮০ লক্ষ টাকা ব্যাঙ্ক থেকে তুলে নেওয়া হলেও সেই টাকার ঘর পাননি গরিব মানুষ। তারই প্রতিবাদ করায় এই হামলা বলে অভিযোগ। 

.