Malda Decoity: বড়দিনে ফের সোনার দোকানে ডাকাতি, গুলি!

কাছেই থানা। ভরসন্ধেয় জনবহুল বাজারে  রীতিমতো পিস্তল উঁচিয়ে লুঠপাট চালাল দুষ্কৃতীরা। পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। 

Updated By: Dec 25, 2023, 11:14 PM IST
Malda Decoity: বড়দিনে ফের সোনার দোকানে ডাকাতি, গুলি!

রণজয় সিংহ: বড়দিনে ফের সোনার দোকানে ডাকাতি, গুলি! ভরসন্ধেয় জনবহুল বাজারে রীতিমতো পিস্তল উঁচিয়ে লুঠপাট চালাল দুষ্কৃতীরা। কীভাবে? পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থল সেই মালদহের চাঁচোল।

আরও পড়ুন:  Andal: গভীর রাতে ৬ কুকুর বাচ্চাকে কুঁয়োয় ফেলে খুন, ক্ষোভে ফেটে পড়ল গ্রাম

ঘটনাটি ঠিক কী? ক্রিসমাসে ফেস্টিভ মুডে বাংলা। ব্যতিক্রম নয় মালদহ। এলাকাটি এমনিতেই জনবহুল।  আজ, সোমবার বড়দিনের সন্ধেয় চাঁচল বাজারে ভিড় করেছিলেন বহু মানুষ।

স্থানীয় সূত্রে খবর, ঘড়িতে তখন ৭টা। সন্ধেয় বাইকে চেপে চাঁচল বাজারে আসে ৪ দুষ্কৃতীরা। সকলেরই মাথায় ছিল হেলমেট। তারপর? সোনার দোকানে ঢুকে পিস্তল উঁচিয়ে লুঠপাঠ চালায় তাঁরা। শুধু তাই নয়, পালানোর সময়ে ৫ রাউন্ড গুলি চালায়! 

এদিকে যে সোনার দোকানে হানা দিয়েছিল ডাকাতরা, সেই দোকান থেকে ঢিলছোঁড়া দূরত্বে থানা। কিন্তু পুলিস যখন এসে পৌঁছয়, ততক্ষণে ডাকাতরা চম্পট দিয়েছে বলে অভিযোগ। ক্ষোভে পড়েন স্থানীয় বাসিন্দারা। পুলিস ঘিরে শুরু হয় বিক্ষোভ।

আরও পড়ুন:  TET: অন্যের অ্যাডমিট-আইডি নিয়ে বায়োমেট্রিক দিয়েই পরীক্ষাকেন্দ্রে! ধরা পড়ল টেটের ভুয়ো পরীক্ষার্থী

ব্যবধান মাস ছয়েকের। চলতি বছরে জুন মাসে দুঃসাহসিক ডাকাতি হয়েছিল চাঁচলেরই মালতীপুরে একটি সোনার দোকানে। দুষ্কৃতীদের গুলিতে প্রাণ হারিয়েছিলেন এক সিভিক ভলান্টিয়ার। গুলিবিদ্ধ হয়েছিলেন দোকান মালিক-সহ আরও ৩ জন।  সোনার দোকানে ডাকাতি হয়েছে ব্যারারপুর, পুরুলিয়া ও রানাঘাটে। চলেছে গুলিও। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.