Wife Killed Husband: রাতে বাড়ি ঢুকে ভাঙচুর করছিল মত্ত স্বামী, চরম শিক্ষা দিল অতিষ্ঠ স্ত্রী

সোমবার রাতেও ঘরে ঢুকে তোলপাড় করে মত্ত সুরেন। সেইসময় ওর স্ত্রী ওকে বাধা দেয়। এনিয়ে দুজনের মধ্যে বচসা চরমে ওঠে।

Updated By: Jun 14, 2022, 07:34 PM IST
Wife Killed Husband: রাতে বাড়ি ঢুকে ভাঙচুর করছিল মত্ত স্বামী, চরম শিক্ষা দিল অতিষ্ঠ স্ত্রী

প্রদ্যুত্ দাস: দুর্গী বারা-র সংসারে অশান্তি ছিল রোজকার ঘটনা। এর মর্মান্তিক পরিণতি হল সোমবার রাতে। দুর্গীর হাতের বাটামের আঘাতে মৃত্যু হল মত্ত স্বামীর।

জলপাইগুড়ির বানারহাটের হিন্দুপাড়ার বাসিন্দা সুরেন বারা। তার দাদা রঞ্জন বারা-র দাবি, রোজই সুরেন মতাল হয়ে এসে বাড়িতে ঝামেলা করত। আগেও বাড়িঘর ভাঙচুর, ঘরে আগুন দেওয়ার মতো মারাত্মক ঘটনা ঘটিয়েছে সুরেন। ওর স্ত্রী-র অভিযোগের ভিত্তিতে জেলেও খেটেছে। কিন্তু গতকাল ঘটে গেল মর্মান্তিক ঘটনা।

পরিবার সূত্রে খবর, সোমবার রাতেও ঘরে ঢুকে তোলপাড় করে মত্ত সুরেন। সেইসময় ওর স্ত্রী ওকে বাধা দেয়। এনিয়ে দুজনের মধ্যে বচসা চরমে ওঠে। এর মধ্যেই পাশে পড়ে থাকা একটি বাটাম তুলে নিয়ে সুরেনের মাথায় আঘাত করে ওর স্ত্রী। তাতেই ঘটনাস্থলে মৃত্যু হয় ভাইয়ের। 

ঘটনার খবর পেয়ে বানারহাট থানার পুলিস ঘটনাস্থলে পৌছায়। মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার সকালে অভিযুক্ত দুর্গী বারাকে গ্রেফতার করা হয়।

পুলিস সুত্রে জানানো হয়েছে, বাটামটি উদ্ধার করা হয়েছে এবং দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তকে জিঞ্জাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন-'তোমার কাছে আসা মানে আমার মেয়ের কাছে আসা',রিয়েল 'খুকু'র বাড়িতে রিলের বাবা প্রসেনজিৎ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.