Ramnagar: রাতের অন্ধকারে পুলিসের অভিযান, উদ্ধার দুই গাড়ি বাজি এবং বাজির মসলা

রামনগর থানা এলাকার ঠিকরা থেকে প্রায় দুই গাড়ি বাজি এবং বাজির মসলা উদ্ধার করল রামনগর থানার পুলিস। যা নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। রাজ্যের মুখ্যমন্ত্রী ঘটনাস্থলে এসে নির্দেশ দিয়েছিলেন অবৈধ বাজি তৈরী কারখানা বন্ধ করতে হবে। ঘোষণা করেছিলেন রাজ্যে বাজির ক্লাস্টার গড়ে তোলা হবে।

Updated By: Jan 14, 2024, 10:42 AM IST
Ramnagar: রাতের অন্ধকারে পুলিসের অভিযান, উদ্ধার দুই গাড়ি বাজি এবং বাজির মসলা
নিজস্ব চিত্র

কিরণ মান্না: খাদিকুলে বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণের পরও শিক্ষা হয়নি। গভীর রাতে রামনগরের ঠিকরা থেকে প্রায় দশ কুইন্টাল বেআইনি বাজি উদ্ধার করল পুলিস। এই ঘটনায় গ্রেফতার ক্রয়া হয়েছে বাজির কারবারিকেও।

রামনগর থানা এলাকার ঠিকরা থেকে প্রায় দুই গাড়ি বাজি এবং বাজির মসলা উদ্ধার করল রামনগর থানার পুলিস। যা নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

যেখানে দেখা যাচ্ছে পূর্ব মেদিনীপুর জেলায় ভগবানপুরে নাড়ুয়াবিলা থেকে শুরু করে এগরা, খাদিকুলে একের পর এক বাজি ও বাজি তৈরির মশলার বিস্ফোরণে মৃত্যু হয়েছিল বেশ কয়েকজনের।

আরও পড়ুন: Bhangar | Sahokat Molla: 'ওদের কেউ বাঁচাতে পারবেনা ওই এলাকায়', ফের বিস্ফোরক তৃণমূল বিধায়ক শওকত মোল্লা

সেই ঘটনার পরে রাজ্যের মুখ্যমন্ত্রী ঘটনাস্থলে এসে নির্দেশ দিয়েছিলেন অবৈধ বাজি তৈরী কারখানা বন্ধ করতে হবে। ঘোষণা করেছিলেন রাজ্যে বাজির ক্লাস্টার গড়ে তোলা হবে।

কিন্তু কাজের কাজ যে কিছুই হয়নি, তা আরেকবার প্রমাণ পাওয়া গেল পূর্ব মেদিনীপুর জেলার রামনগরে। রাত্রি দশটার নাগাদ ঠিকরা বাস স্ট্যান্ড থেকে কিছুটা দূরেই দুই গাড়ি বাজি উদ্ধার করল রামনগর থানার পুলিস।

আরও পড়ুন: Birbhum: রাত পোহালেই জয়দেব কেন্দুলীতে মকর স্নান, এলাকা পরিদর্শন পুলিসের

গোপনে ব্যবসা চালাত কারবারিরা। পুলিস খবর পেয়ে হানা দেয় গোডাউনে। রেড চালানোর সময় ছিলেন রামনগর থানার ওসি সহ ডিএসপি ও অন্যান্য পুলিস আধিকারিকরা।

এই ঘটনায় মূল মালিককে গ্রেফতার করেছে রামনগর থানার পুলিস। সুমন কল্যাণ বেরা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে রামনগর থানার পুলিস। তবে এই বাজিগুলি কোথা থেকে আসছিল বা কোথায় যাবে তা তদন্তে উঠে আসবে বলে জানিয়েছেন পুলিস আধিকারিকরা। এই ঘটনায় পুলিস আরও তল্লাশি শুরু করেছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.