'বলেছিলাম ভোটে হারাব, তিন বছর ঘুমোতে দেব না, এখন ওর কী হাল দেখুন': রাজীবকে নিশানা কল্যাণের

ঘুম চলে গিয়েছে। চরকির মতো ঘুরে বেড়াচ্ছ। নাম না করে এভাবেই রাজীবকে(Rajib Banerjee) নিশানা করেন কল্যাণ

Updated By: Jun 13, 2021, 05:13 PM IST
'বলেছিলাম ভোটে হারাব, তিন বছর ঘুমোতে দেব না, এখন ওর কী হাল দেখুন': রাজীবকে নিশানা কল্যাণের

নিজস্ব প্রতিবেদন: রাজীব বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলে ফেরার জল্পনা শুরু হওয়ার পর থেকেই রাজীবকে আক্রমণ করে চলেছেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। রাজীব তৃণমূলে ফেরার ইচ্ছে প্রকাশ করার পর তা আরও তীব্র হয়েছে। রবিবার ডোমজুড় বিধানসভার রাজচন্দ্রপুরের সভা থেকে রাজীবকে ফের নিশানা কল্যাণের। 

আরও পড়ুন-'যারা শুধু ক্ষমতা ভোগ করতে চান তাদের আমরাই দলে রাখব না', দলবদলুদের ফের বার্তা দিলীপের!

তৃণমূল সাংসদ এদিন বলেন, ভোটের আগে বলেছিলাম, ওকে তিরিশ হাজার ভোটে হারাব। তিন বছর ঘুমোতে দেব না। ভোটের ফল বের হওয়ার এক মাস পরেই কী হয়েছে দেখুন। ঘুম চলে গিয়েছে। চরকির মতো ঘুরে বেড়াচ্ছ। নাম না করে এভাবেই রাজীবকে(Rajib Banerjee) নিশানা করেন কল্যাণ।

রাজচন্দ্রপুরে রাজীব প্রসঙ্গে বলতে গিয়ে কল্যাণ বলেন, এখন উনি ধর্ম নিরপেক্ষতার কথা বলছেন। ভোটের আগে বাঁকড়ায় মিছিল নিয়ে এসে দাঙ্গা বাধানোর চেষ্টা করেছিলেন। নির্বাচনী পর্যবেক্ষক পুলিস নিয়ে এসে তা আটকে দেন। আজ ও ধর্ম নিরপেক্ষতার কথা বলছে!

আরও পড়ুন-  বোনকে 'বাঁচাতে' ভগ্নীপতিকে শ্বাসরোধ করে মেরে দেহ নদীতে ফেলল দাদা

উল্লেখ্য, গত ৪ এপ্রিল বাঁকড়ায়(Bankra Rally) একটি মিছিল করার কথা ছিল বিজেপির। ওই মিছিলে থাকার কথা ছিল বিজেপির সর্বভারতীয় নেতা শাহনাওয়াজ হুসেনের। পুলিস সেই মিছিল আটকে দেয়। প্রতিবাদে কোনা এক্সপ্রেসওয়ে অবরোধ করে বিজেপি কর্মীরা। পুলিসের দাবি ছিল বিজেপির প্রস্তাবিত রাস্তা দিয়ে মিছিল গেলে উত্তেজনা সৃষ্টি হতে পারে। ওই কথা জানার পরই বিজেপির আবেদন বাতিল করে কমিশন।

গতকাল কুণাল ঘোষের সঙ্গে 'সৌজন্য সাক্ষাত' করেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এনিয়ে কল্যাণের কটাক্ষ, ওটা যদি সৌজন্য সাক্ষাতই হবে তাহলে সংবাদমাধ্যম ওখানে গেল কী করে। কুণাল ও রাজীবই কি শুধু বুদ্ধিমান! আর আমারা কি গরু-ছাগল! রাজীব তৃণমূলে ফিরলে দলের কর্মী-সমর্থকরা কি মেনে নেবে? সেটা আগে জনা দরকার।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.