বহুদিন এমন স্বস্তির ঘুম হয়নি, অঝোর ধারায় স্বস্তি পেল দক্ষিণ থেকে উত্তরবঙ্গ

বহুদিন এমন স্বস্তির ঘুম হয়নি। সোমবার বিকেল থেকে শুরু হওয়া অঝোর ধারায় স্বস্তি পেল দক্ষিণ থেকে উত্তর বঙ্গ। কোনও রেশনিং ছিল না, ছিল না কোনও ডিসক্রিমিনেশন। বৃষ্টি হয়েছে রাজ্যের সব জেলাতেই। আক্ষরিক অর্থেই গগনে গগনে ঘন মেঘ গর্জেছে, বর্ষেছে। বৃষ্টি হবে আজ সারাদিন। দক্ষিণবঙ্গ ও উপকূলবর্তী জেলাগুলিতে আগামী চব্বিশ ঘন্টায় ভারী বৃষ্টির সম্ভাবনা। আবহাওয়া দপ্তর বলছে বজ্রগর্ভ মেঘের সঞ্চার ও তার সঙ্গে মৌসুমী বায়ু সক্রিয় হওয়াতেই এই বৃষ্টি।

Updated By: Jun 20, 2017, 08:44 AM IST
বহুদিন এমন স্বস্তির ঘুম হয়নি, অঝোর ধারায় স্বস্তি পেল দক্ষিণ থেকে উত্তরবঙ্গ

ওয়েব ডেস্ক: বহুদিন এমন স্বস্তির ঘুম হয়নি। সোমবার বিকেল থেকে শুরু হওয়া অঝোর ধারায় স্বস্তি পেল দক্ষিণ থেকে উত্তর বঙ্গ। কোনও রেশনিং ছিল না, ছিল না কোনও ডিসক্রিমিনেশন। বৃষ্টি হয়েছে রাজ্যের সব জেলাতেই। আক্ষরিক অর্থেই গগনে গগনে ঘন মেঘ গর্জেছে, বর্ষেছে। বৃষ্টি হবে আজ সারাদিন। দক্ষিণবঙ্গ ও উপকূলবর্তী জেলাগুলিতে আগামী চব্বিশ ঘন্টায় ভারী বৃষ্টির সম্ভাবনা। আবহাওয়া দপ্তর বলছে বজ্রগর্ভ মেঘের সঞ্চার ও তার সঙ্গে মৌসুমী বায়ু সক্রিয় হওয়াতেই এই বৃষ্টি।

আরও পড়ুন স্বাধীনতার পরেই গেরুয়াবসন পরে দেশের কাজে ঝাঁপিয়ে পড়েন স্বামী আত্মস্থানন্দ

প্রসঙ্গত, সোমবার বিকেলের পর থেকেই আকাশ কালো। সন্ধেয় বজ্র-বিদ্যুত সহ মুষল ধারে বৃষ্টি। অস্বস্তির গরম থেকে মুক্তি পেল শহর। বৃষ্টি হয়েছে দক্ষিণবঙ্গের সব জেলাতেই। আবহাওয়া দফতর জানিয়েছে আগামী ৪৮ ঘণ্টাতেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বজ্রগর্ভ মেঘের সঞ্চার তার সঙ্গে মৌসুমী বায়ু সক্রিয় হওয়াতেই এই বৃষ্টি বলে জানিয়েছে আবহাওয়া দফতর।  আগামিকালও দিনভর আকাশ মেঘলা থাকবে। বিকেল বা সন্ধের দিকে রয়েছে বৃষ্টির সম্ভাবনা। কয়েক ঘণ্টার বৃষ্টিতেই হাঁটুজলে কলকাতা। জল জমেছে গিরীশ পার্ক, সেন্ট্রাল অ্যাভিনিউ, শোভাবাজার ,উল্টোডাঙা,কাঁকুড়গাছি, মহাত্মাগান্ধী রোড, স্ট্র্যান্ডরোড, আমহার্স্ট স্ট্রিটে। দক্ষিণ কলকাতার বেশকিছু জায়গাতেও জল জমেছে। বেহালা,আলিপুর বডি গার্ড লাইন, পাতিপুকুরে জম জমেছে।

আরও পড়ুন  সন্ন্যাসীর হূদয়ে ছিল এক রসিক মানুষ

.