Raigunj: পরকীয়ার অপবাদে বাড়িতে ঢুকে মহিলা ও এক ব্যক্তিকে মারধর গ্রামবাসীদের!

মাথার চুল কেটে মাথায় ঘোল ঢেলে গোটা রায়গঞ্জ ঘোরানোর হুঁশিয়ারিও দেওয়া হয়েছে। মহিলার মেয়ের দাবি, তাঁদের আত্মীয়রা তাঁদের জমি জায়গার দখল নিতে, উচ্ছেদ করতে এভাবে অপবাদ দিয়ে চক্রান্ত করছে।

Updated By: Dec 21, 2023, 06:10 PM IST
Raigunj: পরকীয়ার অপবাদে বাড়িতে ঢুকে মহিলা ও এক ব্যক্তিকে মারধর গ্রামবাসীদের!

ভবানন্দ সিং: পরকীয়া সম্পর্কের অপবাদে এক বিধবা ও এক ব্যক্তিকে বাড়ির ভেতরে ঢুকে বেধড়ক মারধর করে পুলিসের হাতে তুলে দিল গ্রামবাসী। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জের মাড়াইকুড়া গ্রাম পঞ্চায়েতের একটি গ্রামে। এলাকাবাসীদের অভিযোগ, বিধবা ওই মহিলাকে ওই গ্রাম পঞ্চায়েত এলাকারই বাসিন্দা এক ব্যাক্তির সাথে তার বাড়িতেই আপত্তিকর অবস্থায় চাক্ষুষ দেখেছেন তারা৷ 

গ্রামবাসীদের দাবি, অনেক রাতে গোপনে ওই মহিলার বাড়িতে দুজনকে আপত্তিকর অবস্থায় চাক্ষুষ দেখেছেন তারা। পরে ওই মহিলার বাড়িতে ঢুকে পড়ে গ্রামবাসীরা। সেখানেই আপত্তিকর অবস্থায় ওই যুগলকে হাতেনাতে ধরে ফেলেন বাসিন্দারা। এরপরই তাদের মারধর করা হয়। শুধু তাই নয়, মাথার চুল কেটে মাথায় ঘোল ঢেলে গোটা রায়গঞ্জ ঘোরানোর হুঁশিয়ারিও দেওয়া হয়েছে। যদিও আক্রান্ত মহিলার দাবি, ওই ব্যাক্তি তাঁর দূর সম্পর্কের আত্মীয় হন। তিনি সেদিন রাতে আত্মীয়কে জোর করে তাঁর বাড়িতে থাকতে বলেন। কিন্তু তাদের মধ্যে কোনও বিবাহ বহির্ভূত সম্পর্ক নেই। এদিকে রাতে তাঁরা সবাই ঘুমিয়ে পড়লে আচমকাই বাড়িতে হামলা চালায় স্থানীয় একদল যুবক। এরপর চলে অকথ্য অত্যাচার। 

আক্রান্ত মহিলার অভিযোগ, তাঁদের বেধড়ক মারধর করা হয়। ঘরের আসবাবও ভাংচুর করা হয়। আক্রান্ত মহিলার মেয়ের দাবি, তাঁদের আত্মীয়রা তাঁদের জমি জায়গার দখল নিতে, উচ্ছেদ করতে এভাবে অপবাদ দিয়ে চক্রান্ত করছে। উসকানি দিচ্ছে। যদিও গ্রামবাসীরা তাঁদের দাবিতেই অনড়। এই ঘটনায় মাড়াইকুড়া গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান বলেন, গ্রামবাসীদের অভিযোগ থাকলেও এভাবে আইন হাতে তুলে নিয়ে কাউকে গণপ্রহার করা উচিৎ হয়নি। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রায়গঞ্জ থানার পুলিস। ওই মহিলা ও ওই ব্যক্তি, দুজনকেই গ্রেফতার করেছে পুলিস। এরপর  তাদের রায়গঞ্জ আদালতে পেশ করা হলে, শর্ত সাপেক্ষে তাঁদের জামিন মঞ্জুর হয়।

আরও পড়ুন, Garia: স্বামীর বন্ধুর সঙ্গেই লিভ ইন! পরিণতিতে গড়িয়ায় হাড়হিম ঘটনা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.