Ragging: স্কুলের হস্টেলেও এবার র‌্যাগিং? অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ

অভিভাবক ও ছাত্রদের সঙ্গে বৈঠকে স্কুল কর্তৃপক্ষ। স্কুল ও হস্টেলে সিসিটিভি বসানোর দাবি করেছেন অভিভাবক। 'ভাইপোর আতঙ্ক এখনও কাটেনি এখনও। স্কুলের আসতে চাইছে না সে', জানালেন আক্রান্ত ছাত্রের কাকা।

Updated By: Aug 20, 2023, 09:19 PM IST
Ragging:  স্কুলের হস্টেলেও এবার র‌্যাগিং? অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ

তপন দেব: স্কুলের হস্টেলেও এবার র‌্যাগিং? অভিযোগ পাওয়ার পর উঁচু ক্লাসের ৩ পড়ুয়াকে বাড়িতে পাঠিয়ে দিল কর্তৃপক্ষ। আতঙ্কিত অভিভাবকরা। ঘটনাস্থল, আলিপুরদুয়ার।

আরও পড়ুন: Tarkeswar Child Death: গাছে দোল খেতে গিয়ে খালের জলে ছিটকে পড়ল ২ কিশোর, কয়েক মুহূর্তেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা

আলিপুরদুয়ারের বারবিশা এলাকার জওহর নবোদয় কেন্দ্রীয় বিদ্যালয়টি আবাসিক। হস্টেল থেকে পড়াশোনা করে পড়ুয়ারা। অভিযোগ, হস্টেলে নবম শ্রেণীর এক ছাত্রের উপর শারীরিক ও মানসিক অত্যাচার চালিয়েছে বেশ কয়েকজন আবাসিক। অভিযুক্তরা সকলেই একাদশ শ্রেণির পড়ুয়া। কবে? ৮ অগস্ট রাতে।

তারপর? স্কুল কর্তৃপক্ষের কাছে মৌখিকভাবে অভিযোগ করেন আক্রান্ত ছাত্রের পরিবারের লোকেরা। তদন্ত কমিটি তৈরি করা হয়। স্কুলের দায়িত্বপ্রাপ্ত প্রধান শিক্ষক জানিয়েছেন, অভিযুক্ত ৩ ছাত্র চিহ্নিত করেছেন তদন্ত কমিটির সদস্যরা। র‌্যাগিংয়ের কথা স্বীকার করার পর, আপাতত বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে তাদের। এদিন অভিভাবক ও ছাত্রদের সঙ্গে বৈঠক বসে স্কুল কর্তৃপক্ষ। স্কুল ও হস্টেলে সিসিটিভি বসানোর দাবি করেছেন অভিভাবক। আক্রান্তের কাকা বলেন,  'ভাইপোর আতঙ্ক এখনও কাটেনি এখনও। স্কুলের আসতে চাইছে না সে'।

এদিকে যাদবপুরকাণ্ডে ধরপাকড় অব্যাহত। পুলিসকে বাধা দেওয়ার অভিযোগে গ্রেফতার আরও এক প্রাক্তন ছাত্র! পুলিস সূত্রে খবর, ধৃতের নাম জয়দীপ ঘোষ। বাড়ি, পূর্ব বর্ধমানের কেতুগ্রামে। ২০২১ সালে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্কে এমএ পাস করেন তিনি। 

আরও পড়ুন: Accident: ফের চিনা মাঞ্জায় দুর্ঘটনা! গুরুতর জখম বাবা, মেয়ে-সহ ৩ জন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.