Purba Bardhaman: মেয়ের গায়ে আগুন বাবার! অগ্নিদগ্ধ হয়ে রহস্যমৃত্যু তরুণীর...

প্রায়ই বাবা সুশান্ত ভট্টাচার্য মেয়েকে মারধর করতেন। এমনকি তার জন্যই মেয়ের শ্বশুরবাড়িতেও অশান্তি হত। বাবার জন্যই শ্বশুরবাড়ি থেকে চলে আসতে বাধ্য হন ওই তরুণী।

Updated By: Dec 18, 2023, 04:14 PM IST
Purba Bardhaman: মেয়ের গায়ে আগুন বাবার! অগ্নিদগ্ধ হয়ে রহস্যমৃত্যু তরুণীর...

পার্থ চৌধুরী: অগ্নিদগ্ধ হয়ে তরুণীর রহস্যজনক মৃত্যু। প্রতিবেশীদের দাবি, ওই তরুণীর বাবা-ই তাঁর মেয়ের গায়ে আগুন দিয়েছে! মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের বড়নীলপুরে। 

জানা গিয়েছে, মৃতার নাম রিংকি ভট্টাচার্য। বয়স আটত্রিশের ওই তরুণী বছর তিনেক ধরে তাঁর বাবা মায়ের কাছেই থাকতেন। টিউশন ও পার্লারে কাজ করতেন ওই তরুণী। প্রতিবেশীরা জানিয়েছেন; সোমবার সকালে তাঁরা আগুন লাগার খবর পেয়েই ওই বাড়িতে ছুটে যান। গিয়ে দেখেন, তখনও ওই তরুণীর গায়ে আগুন জ্বলছে। এদিকে তাঁর বাবা, মা কান্নাকাটি করছিলেন। জল দিয়ে আগুন নেভাবার চেষ্টা করছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস। পুলিস এসে মৃত অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

প্রতিবেশীদের অভিযোগ, প্রায়ই বাবা সুশান্ত ভট্টাচার্য মেয়েকে মারধর করতেন। এমনকি তার জন্যই মেয়ের শ্বশুরবাড়িতেও অশান্তি হত। বাবার জন্যই শ্বশুরবাড়ি থেকে চলে আসতে বাধ্য হন ওই তরুণী। ওই তরুণীর একটি মেয়ে আছে। কয়েকদিন আগেও অভিযুক্ত সুশান্ত ভট্টাচার্য মেয়েকে মারধর করেন। বেঁধে রেখে মারধর করেন মেয়েকে। সেই সময়ও খবর পেয়ে তাঁরা যান। তখন তাঁরা পারিবারিকভাবে বিষয়টি মিটিয়ে দেন। কিন্তু পড়শিদের সন্দেহ, বাবা সুশান্ত ভট্টাচার্য-ই ঝামেলার জেরে মেয়ের গায়ে আগুন লাগিয়ে দিয়েছে। বাবার দৃষ্টান্তমূলক শাস্তি চান তাঁরা। যদিও এখনও এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের হয়নি।

আরও পড়ুন, Calcutta High Court | SSC: 'কিছু লুকাচ্ছেন, অবস্থান সন্তোষজনক নয়,'আদালতের কড়া তোপের মুখে কমিশন!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.