Purba Bardhaman News: গলায় বঁটি ধরে ভয় দেখানো, তারপর নাতনির সামনেই দিদিমাকে গণধর্ষণ!

Woman Physically Assault: নাতনির সামনেই তার দিদিমাকে গণধর্ষণের অভিযোগ। গোটা বাড়ি লুটপাট চালায় তারা। পরে পুলিস এলে আধিকারিকদের তাড়া খেয়ে পুকুরের জলে ঝাঁপ এক দুষ্কৃতীর।

Updated By: Jun 15, 2024, 09:48 PM IST
Purba Bardhaman News: গলায় বঁটি ধরে ভয় দেখানো, তারপর নাতনির সামনেই দিদিমাকে গণধর্ষণ!
প্রতীকী ছবি

পার্থ চৌধুরী: নাতনির সামনেই দিদিমাকে গণধর্ষণ করে। এমনকী তারপর বাড়িতে লুটপাটও চালায় দুষ্কৃতীরা। নক্কারজনক এই ঘটনা ঘটেছে মেমারি থানা এলাকায়। গণধর্ষণের অভিযোগে ধৃত দুই দুষ্কৃতীকে আদালতে পেশ করা হবে রবিবার। দোষীদের কড়া সাজার আবেদন করেছেন নির্যাতিতা।

আরও পড়ুন, Dooars Forest Closure: ১৬ জুন থেকেই টানা তিন মাস পর্যটকদের জন্য বন্ধ থাকবে সমস্ত জঙ্গলের দরজা...

শনিবারই বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নির্যাতিতার মেডিকেল টেস্ট করানো হয়। নির্যাতিতা জানান, গভীর রাতে দুই দুষ্কৃতী বাড়িতে সশস্ত্র অবস্থায় ঢোকে। লুঠপাট চালায়। গলায় বটি ধরে চুপ করে থাকতে বাধ্য করে। এরপর তার উপর নির্যাতন চালায় দুষ্কৃতীরা। 

গ্রামবাসীরা জানান,পুলিসের তাড়ায় পুকুরে ঝাঁপ দেয় এক দুষ্কৃতী। পুকুর থেকে উদ্ধার করে  দুস্কৃতিকে গ্রেফতার করে পুলিস। পরে আরও এক দুষ্কৃতীকে তারা গ্রেফতার করে।নির্যাতিতা আরও জানান, রাতের খাবার খেয়ে একই ঘরে শুয়েছিলেন নাবালিকা নাতনি ও দিদিমা।

রাতে দিদিমা বাথরুম যাবার জন্য বাইরে বের হলে সেই সময় মুখ বাঁধা দুই দুষ্কৃতী ঘরে ঢুকে পরে। দিদিমার হাত চেপে ধরে গণধর্ষণ করে। পরে বাড়িতে লুটপাট চালিয়ে চম্পট দেয়।এরপর খবর যায় মেমারি থানায়।

মেমারি থানার ওসির নেতৃত্বে পুলিস মেমারি স্টেশনে হানা দিতেই রেল লাইন ধরে ছুটতে শুরু করে এক দুষ্কৃতী। পুলিসের তাড়া খেয়ে এক দুষ্কৃতী পুকুরে ঝাঁপ দেয়। পুলিস তাকে পুকুর থেকে উদ্ধার করে গ্রেফতার করে। পরে আরও এক দুষ্কৃতীকে নিমো এলাকা থেকে গ্রেফতার করে।

আরও পড়ুন, Bengal Weather Update: তাপপ্রবাহ আর কতদিন? দিগন্ত আকুল করা নববর্ষায় কবে ভিজবে বঙ্গ? জেনে নিন, বর্ষার সবচেয়ে বিশ্বস্ত সংবাদ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.