Onda: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আশ্বাসেও মিটল না সমস্যা, ব্লক কমিটিতে পদ পেলেন অভিযুক্ত তৃণমূল নেতা

চাকরীর জন্য দেওয়া টাকা তৃনমূল নেতার কাছ থেকে ফেরত না পেয়ে গত ১২ এপ্রিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় ছদ্মবেশে হাজির হয়ে তাঁর কাছে অভিযোগ তুলে ধরেছিলেন ওন্দার প্রিয়াঙ্কা গোস্বামী। অভিষেক বন্দ্যোপাধ্যায় আশ্বাস দিয়েছিলেন ব্যবস্থা নেওয়া হবে। সেই ঘটনার সাত দিন পর অভিযুক্ত তৃণমূল নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া তো দূরের কথা অভিযুক্ত নেতাকে সদ্য ঘোষিত ব্লক কমিটিতে পদ দেওয়া হয়েছে।

Updated By: Apr 19, 2023, 01:45 PM IST
Onda: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আশ্বাসেও মিটল না সমস্যা, ব্লক কমিটিতে পদ পেলেন অভিযুক্ত তৃণমূল নেতা
নিজস্ব চিত্র

মৃত্যুঞ্জয় দাস: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় ছদ্মবেশে হাজির হয়ে তাঁকে আবেদন জানিয়েও লাভ হয়নি। প্রতিবাদে ক্ষোভে ফেটে পড়লেন প্রিয়াঙ্কা গোস্বামী। সাত দিনের মধ্যে সুরাহা না হলে সাত দিন পর অনশনের হুমকি।

চাকরীর জন্য দেওয়া টাকা তৃনমূল নেতার কাছ থেকে ফেরত না পেয়ে গত ১২ এপ্রিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় ছদ্মবেশে হাজির হয়ে তাঁর কাছে অভিযোগ তুলে ধরেছিলেন ওন্দার প্রিয়াঙ্কা গোস্বামী। অভিষেক বন্দ্যোপাধ্যায় আশ্বাস দিয়েছিলেন ব্যবস্থা নেওয়া হবে। সেই ঘটনার সাত দিন পর অভিযুক্ত তৃণমূল নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া তো দূরের কথা অভিযুক্ত নেতাকে সদ্য ঘোষিত ব্লক কমিটিতে পদ দেওয়া হয়েছে। প্রতিবাদে এবার প্রতারিত সত্তর জন মহিলাকে নিয়ে শুধু ক্ষোভে ফুঁসে উঠলেন প্রিয়াঙ্কা গোস্বামী তাই নয় সুরাহা না হলে সাত দিন পর অনশনেরও হুমকি দিলেন তিনি।

বছর দুয়েক আগে একটি স্বেচ্ছাসেবী সংস্থায় চাকরী দেওয়ার নাম করে প্রিয়াঙ্কা গোস্বামী সহ বাঁকুড়া জেলার ৭০ জনেরও বেশি মহিলার কাছ থেকে লক্ষ লক্ষ টাকা নেওয়ার অভিযোগ ওঠে। অভিযোগে নাম জড়ায় তৃণমূলের তৎকালীন ওন্দা ব্লক সহ সভাপতি আশিস দে-র। পরে ওই সত্তর জন মহিলা বুঝতে পারেন সংস্থাটি আসলে ভুয়ো। তাঁরা প্রতারিত হয়েছেন। এরপরই দেওয়া টাকা ফেরত চান প্রতারিতরা।

আরও পড়ুন: Chandrakona: প্রকট হচ্ছে তৃণমূলের কোন্দল, কমিটি গঠন নিয়ে আক্রমণ ব্লক সভাপতি ও বিধায়ককে

বারবার টাকা ফেরৎ চেয়েও না পেয়ে বিষয়টি নিয়ে প্রতারিত প্রিয়াঙ্কা গোস্বামী ওন্দা থানায় অভিযোগ করলে আশিস দে-র অনুগামীরা প্রিয়াঙ্কা গোস্বামীর দোকান ভাংচুর করে বলে অভিযোগ। মারধর করা হয় প্রিয়াঙ্কাকে। অভিযুক্ত তৃনমূল নেতা আশিস দের শাস্তির দাবীতে তৃণমূলের ওন্দা ব্লক ও বিষ্ণুপুর সাংগঠনিক জেলা নেতৃত্বের কাছে অভিযোগ জানান প্রিয়াঙ্কা।

তারপরও আশিস দে-র বিরুদ্ধে তৃনমূল ব্যবস্থা না নেওয়ায় গত ১২ এপ্রিল ওন্দায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় ছদ্মবেশে হাজির হন প্রিয়াঙ্কা। সভা শেষ হতেই চিৎকার করে অভিষেকের দৃষ্টি আকর্ষণ করেন প্রিয়াঙ্কা। অভিষেক সভা শেষ প্রিয়াঙ্কাকে ডেকে আশ্বাস দেন। কিন্তু তার কয়েকদিন যেতে না যেতেই অভিযুক্ত আশিস দে কে ওন্দা ব্লক তৃনমূলের সাধারণ সম্পাদক হিসাবে ঘোষণা করে তৃনমূল নেতৃত্ব।

আরও পড়ুন: 'নামমাত্র পার্টিতে থাকা,' শাহের সভার পরই দল ছাড়লেন বিজেপি নেতা! কেষ্টহীন তৃণমূলেও বড় ভাঙন

আর এতেই ফের ক্ষোভে ফেটে পড়েন প্রিয়াঙ্কা। জেলার প্রতারিত ৭০ জন মহিলাকে ওন্দা ফুটবল ময়দানে হাজির করে প্রিয়াঙ্কা বুধবার সরাসরি ক্ষোভ উগরে দেন তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে। তাঁর হুঁশিয়ারি, সাত দিনের মধ্যে অভিযুক্ত নেতার বিরুদ্ধে তৃনমূল ব্যবস্থা না নিলে সেক্ষেত্রে তিনি লাগাতার অনশন শুরু করবেন। বিষয়টিকে রাজনৈতিক উদ্যেশ্য প্রনোদিত বলে দাবী করেছেন অভিযুক্ত তৃণমূল নেতা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.